আপডেট ১০ মিনিট ৩ সেকেন্ড

ঢাকা রবিবার, ১ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৬ মুহাররম, ১৪৪১

ফুটবল, লিড নিউজ শেষ মুহূর্তে আটকে গেল নেইমারের বার্সা যাত্রা

শেষ মুহূর্তে আটকে গেল নেইমারের বার্সা যাত্রা

নিরাপদ নিউজ: তুমুল নাটকীয়তার পর ব্রাজিল সুপারস্টার নেইমারকে নিয়ে ঐক্যমতে পৌঁছতে পেরেছে বার্সেলোনা এবং পিএসজি। কাতালান জায়ান্টদের দেওয়া প্রস্তাব শেষ পর্যন্ত মেনে নিয়েছে ফরাসি ক্লাবটি। নেইমারকে পুনরায় দলে ফেরাতে বিপুল পরিমাণ অর্থের সঙ্গে তিন খেলোয়াড়কে দেওয়ার প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। পিএসজি তা মেনে নিলেও সমস্যা বাঁধিয়েছেন ওই তিন খেলোয়াড়। তারা বার্সা ছাড়তে চান না। তাদের জন্যই আটকে আছে নেইমারের বার্সা যাত্রা।

বিবিসি জানিয়েছে, প্যারিসে দীর্ঘ বৈঠকের পর বার্সেলোনা নেইমারকে পেতে ২০০ মিলিয়ন ইউরো এবং ডিফেন্ডার জিয়েন টডিবো, মিডফিল্ডার ইভানা রকিটিচ এবং ফরোয়ার্ড ওসমান দেম্বেলেকে এক মৌসুমের জন্য ধারে দিতে চেয়েছে। কিন্তু সমস্যা হলো, এই তিনজনই তাদের নিজ নিজ এজেন্টকে সাফ জানিয়ে দিয়েছেন যে, তারা বার্সেলোনা ছেড়ে অন্য কোথাও যেতে রাজী নন! যে কারণে দুই ক্লাব ঐক্যমতে পৌঁছালেও সৃষ্টি হয়েছে নতুন জটিলতার।

এদিকে গতকাল বৃহস্পতিবার পিএসজির অনুশীলনে যোগ দিয়েছেন নেইমার। তবে অনুশীলন শেষে কোচ টমাস টুখেল বলেছেন, আজ শুক্রবার মেটজের বিপক্ষে পিএসজি একাদশে নেইমার যথারীতি থাকছেন না। এদিকে উসমান দেম্বেলের এজেন্ট বলেছে, ‘সে ২০০% পিএসজিতে থাকবে।’ কিন্তু নিয়ম অনুযায়ী, নেইমারের দলবদলের ঘোষণা আগামী সোমবার ২ সেপ্টেম্বরের মাঝেই দিতে হবে। এখন দেখার, বার্সা কীভাবে তাদের তিন খেলোয়াড়কে রাজী করায়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)