ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৮ সেকেন্ড

ঢাকা রবিবার, ২ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ রবিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি সৌমিত্র চ্যাটার্জি

শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি সৌমিত্র চ্যাটার্জি

নিরাপদ নিউজ: শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত অভিনেতা সৌমিত্র চ্যাটার্জি। বুধবার সকালে কলকাতার ই.এম বাইপাশের ধারে একটি বেসরকারি (রুবি) হাসপাতালে তাকে ভর্তি করানো হয়।

হাসপাতাল সূত্রে খবর, বয়সজনিত নানা সমস্যায় ভুগছেন সৌমিত্র। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তাকে আইসিইউ বিভাগে  রাখা হয়েছে। ইতিমধ্যেই তার কয়েকটি পরীক্ষাও করা হয়েছে। তাতে তার শ্বাসনালীতে সংক্রমণ ধরা পড়েছে। পাশাপাশি তার শরীরে পটাশিয়াম ও সোডিয়ামের অভাব রয়েছে বলেও জানা গেছে। সৌমিত্র চ্যাটার্জিকে দেখভালের জন্য ডা. সমিত ব্যনার্জির নেতৃত্বে একটি মেডিকেল টিমও গঠন করা হয়েছে।

নাম না প্রকাশ করার শর্তে হাসপাতালের একটি সূত্র বলছে, ‘আমাদের চিকিৎসকরা প্রতিনিয়ত তার স্বাস্থ্যের দিকে নজর রাখছেন। এই মুহূর্তে তিনি বিপদমুক্ত এবং তার প্রতি সর্বদা খেয়াল রাখছি।’

অভিনেতার কন্যা ৮৪ বছর বয়সী পৌলমী বসু জানিয়েছেন, ‘পিতার শারীরিক অবস্থা স্থিতিশীল। বর্তমানে বাবার জীবনের কোন ঝুঁকি নেই।’

অভিনয় জগতে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ ২০১১ সালে দাদাসাহেব ফালকে পুরস্কার পান  সৌমিত্র চ্যাটার্জি। ২০১৮ সালে ফ্রান্স সরকারের সর্বোচ্চ নাগরিক সম্মান ‘লিজেয়ঁ দ্য অনার’ সম্মানে ভূষিত হন বিশিষ্ট এই অভিনেতা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)