আপডেট ২৫ মিনিট ২১ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৫ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২০ মুহাররম, ১৪৪১

সংবাদ বিজ্ঞপ্তি শ্রীপুরের বিশিষ্ট সমাজসেবক মোঃ ইসমাইল হোসেন এর প্রথম মৃত্যুবাষিকী ১২ আগষ্ট বুধবার

শ্রীপুরের বিশিষ্ট সমাজসেবক মোঃ ইসমাইল হোসেন এর প্রথম মৃত্যুবাষিকী ১২ আগষ্ট বুধবার

মোঃ ইসমাইল হোসেন এর প্রথম মৃত্যুবাষিকী ১২ আগষ্ট বুধবার

মোঃ ইসমাইল হোসেন এর প্রথম মৃত্যুবাষিকী ১২ আগষ্ট বুধবার

১১ আগস্ট ২০১৫, নিরাপদ নিউজ ,মোঃ আব্দুর রাজ্জাক: গাজীপুর জেলার শ্রীপুরের বিশিষ্ট সমাজসেবক মোঃ ইসমাইল হোসেন এর প্রথম মৃত্যুবার্ষিকী ১২ আগষ্ট বুধবার। এ উপলক্ষে ইসমাইল হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করা হবে।

কর্মসূচীর মধ্যে রয়েছে, সকাল ৮টায় শ্রীপুর টেপিরবাড়ী গ্রামস্থ মরহুমের কবর জিয়ারত, ফাতেহা পাঠ ও বিশেষ দোয়া মাহফিলে অংশগ্রহণ, সকাল ১০ টা থেকে কোরআনখানি, বাদ জোহর মরহুমের পরিবারের পক্ষ থেকে দুপুরের খাবারের আয়োজন।

বিকাল ৪ টায় টেপিরবাড়ীস্থ কাছম আলী ন্যাশনাল আইডিয়াল স্কুল প্রাঙ্গণে মরহুমের স্মরণে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ প্রেস কাউন্সিল এর চেয়ারম্যান বিচারপতি মোঃ মমতাজ উদ্দিন আহমেদ ও বিশেষ অতিথি থাকবেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল জলিল বি.এ।
আলোচনা সভায় সভাপতিত্ব করবেন ইসমাইল হোসেন ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন মোঃ গনি মিয়া বাবুল।
উল্লেখ্য মরহুমের পরিবারের পক্ষ থেকেও অনুরূপ কর্মসূচী গ্রহণ করা হয়েছে। তাঁর রুহের মাগফিরাত কামনার জন্যে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবের কাছে দোয়া চেয়েছেন তাঁর পরিবার। উল্লেখ্য, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর পিতা মোঃ ইসমাইল হোসেন ২০১৪ সালের ১২ আগষ্ট ৯২ বছর বয়সে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন।
সংবাদ বিজ্ঞপ্তি

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)