আপডেট ৫৯ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৭ মুহাররম, ১৪৪১

অপরাধ, সিলেট শ্রীমঙ্গলে প্রতিবাদ করায় ধর্ষিতার চাচাকে খুন: আটক খুনী আহাদ

শ্রীমঙ্গলে প্রতিবাদ করায় ধর্ষিতার চাচাকে খুন: আটক খুনী আহাদ

আমজাদ হোসেন রনি, নিরাপদনিউজ: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চতুর্থ শ্রেণির এক ধর্ষিত ছাত্রীকে নিয়ে বাবার সামনে বাজে মন্তব্যে করে উপজেলার ভূনবীর ইউনিয়নে পশ্চিম লইয়ারকুল গ্রামের চেরাগ আলীর ছেলে আহাদ মিয়া। এসময় মেয়ের বাবা ও চাচা সিরাজ মিয়া প্রতিবাদ করলে আহাদ তাদের ছুরিকাঘাত করে।

এতে অতিরিক্ত রক্তক্ষরণে সিরাজ মিয়া নিহত হন। আর মেয়ের বাবা রহমান মিয়াকে গুরুত্বর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বুধবার (১ মে) রাত ৯টায় শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর ইউনিয়নের পশ্চিম লইয়ারকুল গ্রামে এ ঘটনা ঘটে।  শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, ধর্ষিত স্কুলছাত্রীর বাবা ও চাচাকে দেখে নানা অশ্লীল ভাষা ব্যবহার করে আহাদ। এ সময় তারা প্রতিবাদ করলে আহাদ তাদের ছুরিকাঘাত করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে মেয়েটির চাচা সিরাজ মিয়ার মৃত্যু হয়। আর মেয়েটির বাবাকে উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

তিনি আরও বলেন, আহাদ ধর্ষণের ঘটনায় গ্রেফতার যুবকের কোনো আত্মীয় নয়। কেন সে এ রকম কাজ করল, তা এখনই বলা যাচ্ছে না। কারণ ঘটনার পরপরই আহাদ পালিয়ে যায়। তবে তাকে গ্রেফতারে বিশেষ অভিযান চালানো হচ্ছে। এদিকে রাত সাড়ে ১১টার সময় মৌলভীবাজারের পুলিশ সুপার মো. শাহজালাল ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে হত্যাকারী আহাদকে ধরিয়ে দিলে ৫০ হাজার টাকা পুরষ্কারের ঘোষণা দিয়েছিল শ্রীমঙ্গল থানা পুলিশ। এর আগে, মঙ্গলবার শ্রীমঙ্গলে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ ওঠে। এ ঘটনায় জামাল মিয়া (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এঘটনায় রাতভর অভিজান চালিয়ে আসামী আহাদকে ২ মে সকালে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)