ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩২ মিনিট ২২ সেকেন্ড

ঢাকা শনিবার, ৫ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪০

সংগঠন সংবাদ, সিলেট শ্রীমঙ্গলে ৫ম বিশ্ব নিরাপদ সড়ক সাপ্তাহ পালিত

শ্রীমঙ্গলে ৫ম বিশ্ব নিরাপদ সড়ক সাপ্তাহ পালিত

আমজাদ হোসেন রনি, নিরাপদনিউজ: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৫ম বিশ্ব নিরাপদ সড়ক সাপ্তাহ – ২০১৯পালিত হয়েছে। ‘জীবন বাঁচান,আওয়াজ তুলুন ‘ এই স্লোগান কে সামনে রেখে সারা দেশেরমতো শ্রীমঙ্গলেও ৫ম বারের মতো পালিত হলো ৫ম বিশ্ব নিরাপদ সড়ক সাপ্তাহ।

৮ মে বুধবার সকাল ১১ টায় বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি আয়োজনে ৫ম বিশ্ব নিরাপদ সড়ক সাপ্তাহ উপলক্ষে র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শ্রীমঙ্গল চৌমুহনা চত্তরে এসে সমাবেশ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির আয়োজিত এ অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শ রুপন কুমার রায়,শ্রীমঙ্গল ট্রাফিক জোনের এসআই সামিউল হোসেন, হাইওয়ে পুলিশ ওসি নানু মিয়া,শ্রীমঙ্গল নিসচা উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনি, সহ সভাপতি ছালেহ আহমদ,সাধারণ সম্পাদক গোলাম রহমান মামুন, কার্যকরি সদস্য দুলু মিয়া, পরিবহন শ্রমিক সমিতির সাধারণ সাজান মিয়া প্রমুখ। র‌্যালি ও আলোচনা সভায় শ্রীমঙ্গল থানা ও শ্রীমঙ্গল ট্রাফিক জোনের কর্মকর্তারা ও নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সদস্যবৃন্দরা সহ বিভিন্ন সংগঠন অংশ নেয়।

এসময় গাড়ি চালক ও জনসাধারণের নিকট ৫ম বিশ্ব নিরাপদ সড়ক সাপ্তাহের রোড় শো ও জনসচেতনতা মূলক স্টিকার ও লিফলেট বিতরণ করা হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)