আপডেট ৪৮ মিনিট ২০ সেকেন্ড

ঢাকা শনিবার, ১০ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২৩ জিলহজ্জ, ১৪৪০

সংগঠন সংবাদ, সিলেট শ্রীমঙ্গল নিসচার উদ্যোগে সড়ক নিরাপত্তা বিষয়ক সেমিনার

শ্রীমঙ্গল নিসচার উদ্যোগে সড়ক নিরাপত্তা বিষয়ক সেমিনার

আমজাদ হোসেন রনি, নিরাপদ নিউজ:  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সড়ক নিরাপত্তা ও ট্রাফিক আইন বিষয়ে সচেতনতা সৃষ্টির জন্য ছাত্র-ছাত্রীদের মাঝে সড়ক নিরাপত্তা ও ট্রাফিক আইন বিষয়ে সচেতনতা বৃদ্ধির কার্যক্রম যথাযথ ভাবে বাস্তবায়নের লক্ষে নিরাপদ সড়ক নিশ্চিত কারণে সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(৩ এপ্রিল ) দুপুরে শ্রীমঙ্গল নিরাপদ সড়ক চাই উপজেলা শাখার পক্ষ থেকে শ্রীমঙ্গল কলেজ রোডস্থ শাহ মোস্তফা জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের শ্রেণি কক্ষে অনুষ্ঠিত হয়। সেমিনারে বিদ্যালেয়র অধ্যক্ষ আবু তাহের শাহেদ গাজী এর সভাপতিত্বে নিসচা শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সম্পাদক গোলাম রহমান মামুনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পুলিশ পরিদর্শক(ট্রাফিক জোন) রুপন কুমার রায় ।

এসময় জাতীয় সংগীত ও সড়ক নিরাপদ বিষয়ক বিভিন্ন দূর্ঘটনা সহ রাস্তাপাড়া পাড়ের সচেতনতা মূলক ভিডিও প্রামাণ্য চিত্রের মাধ্যমে সড়ক নিরাপত্তা বিষয়ক সেমিনার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন(নিসচা) শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনি।

প্রধান অতিথির বক্তব্যে রুপন কুমার রায় উপস্থিত শিক্ষার্থীদের নিরাপদ সড়ক ও ট্রাফিক আইন সম্পর্কিত বিষয়ক আলোচনা করেন ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল ট্রাফিক জোনের ট্রাফিক সার্জন সাখাওত হোসেন, হাবিবুর রহমানসহ নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সহ সভাপতি ছালেহ আহমদ, কার্যকারি সদস্য মো: দুলু মিয়াসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। উক্ত সেমিনারে উপস্থিত দেড়শতাদিক শিক্ষার্থীদের মাঝে টিফিন বিতরণ করা হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)