ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ২, ২০১৫

ঢাকা মঙ্গলবার, ১২ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ২২ শাওয়াল, ১৪৪০

সংবাদ বিজ্ঞপ্তি সড়ক দুর্ঘটনায় আহত ‘মঞ্চনাটকের আলোকসজ্জাকর্মীর’ চিকিৎসা সহায়তায় সোনাই মাধব-এর বিশেষ (চ্যারিটি) প্রদর্শনী

সড়ক দুর্ঘটনায় আহত ‘মঞ্চনাটকের আলোকসজ্জাকর্মীর’ চিকিৎসা সহায়তায় সোনাই মাধব-এর বিশেষ (চ্যারিটি) প্রদর্শনী

সড়ক দুর্ঘটনায় আহত 'মঞ্চনাটকের আলোকসজ্জাকর্মীর' চিকিৎসা সহায়তায় সোনাই মাধব-এর বিশেষ (চ্যারিটি) প্রদর্শনী

সড়ক দুর্ঘটনায় আহত ‘মঞ্চনাটকের আলোকসজ্জাকর্মীর’ চিকিৎসা সহায়তায় সোনাই মাধব-এর বিশেষ (চ্যারিটি) প্রদর্শনী

০২ অক্টোবর ২০১৫, নিরাপদ নিউজ,অর্জুন কুমার দাসঃ মঞ্চনাটকের একটি অপরিহার্য অঙ্গ আলোক প্রক্ষেপন। আলোকের যথাযথ প্রযে়াগের মাধ্যমে একটি নাটক দর্শকের নিকট জীবন্ত হযে় ফুটে উঠে। এই আলোক প্রক্ষেপনে নিবেদিত, মঞ্চ নাটকের সঙ্গে দীর্ঘদিন সম্পৃক্ত আলোকসজ্জাকর্মী আবদুল মালেক সম্প্রতি সড়ক দূর্ঘটনায় মারাত্মকভাবে আহত হযে় বর্তমানে শয্যাশায়ী। তার সুচিকিৎসার জন্য বিপুল পরিমাণ অর্থ ব্যয় হবে যা তার পক্ষে বহন করা কষ্টসাধ্য।

মঞ্চনাটকের আলোকসজ্জাকর্মী আবদুল মালেকের ব্যয়বহুল চিকিৎসা সহায়তায় লোক নাট্যদল (বনানী) আগামী ৩ অক্টোবর ২০১৫ সন্ধে ৭টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমীর এক্সপেরিমেন্টাল থিযে়টার হলে ‘সোনাই মাধব’ নাটকের চ্যারিটি প্রদর্শনীর আযে়াজন করেছে।

লোক নাট্যদলের আলোচিত প্রযোজনা ময়মনসিংহ গীতিকা অবলম্বনে পদাবলী যাত্রা ‘সোনাই মাধব’র নির্দেশনা দিযে়ছেন ইউজিন গোমেজ এবং সঙ্গীত পরিচালনা করেছেন মোস্তফা আনোয়ার স্বপন।

বিভিন্ন চরিত্রে অভিনয় করেছন জাহিদুর রহমান পিপলু, কামরুন নূর চৌধুরী, ইউজিন গোমেজ, জাহিদ চৌধুরী, সাযি়ক সিদ্দিকী, তৌহিদুল ইসলাম, আবদুল্লাহ আল হারুন, খায়রুল আলম টিপু, নুরুল ইসলাম খান রতন, হাফিজুর রহমান, আনোয়ার কায়সার, জসিম উদ্দিন খান, বাসুদেব হালদার, মনিলাল হালদার, মোজাম্মেল হক পাপন, সুধাংশু নাথ, তানভীর রাজীব, মিনহাজুল হুদা দীপ, আবদুল আউয়াল খান প্রমুখ। সঙ্গীত সমন্বযে় অভিজিৎ চৌধূরী, আলোক পরিকল্পনায় জি এম সিরাজুল হোসেন ও মঞ্চ ব্যবস্থাপনায় জসিম উদ্দিন খান।

লোক নাট্যদল আযে়াজিত ‘সোনাই মাধব’র বিশেষ প্রদর্শনীতে সুধী দর্শক, শুভানুধ্যায়ী, সংস্কৃতিকর্মীসহ সকলে অংশ নিযে় আবদুল মালেকের চিকিৎসা সহায়তায় এগিযে় আসার জন্য বিনীত অনুরোধ করা যাচ্ছে।

– সংবাদ বিজ্ঞপ্তি

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)