ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৬ মিনিট ৩৭ সেকেন্ড

ঢাকা বুধবার, ৫ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২২ রবিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন সবুজ সংকেত দেননি দর্শনা!

সবুজ সংকেত দেননি দর্শনা!

নিরাপদ নিউজ: ঢাকার সিনেমায় কলকাতার নায়িকাদের অভিনয়ের তালিকায় এবার আরেকটি নাম যুক্ত হলো। তিনি কলকাতার এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বণিক। জানা গেছে রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ ছবিতে দেখা যেতে পারে তাকে। যতটুকু জানা গেছে আলোচনা হয়েছে তবে সবুজ সংকেত দেননি দর্শনা। শিডিউল মেলাতে পারলে হয়ত ছবিটি করতে পারবেন। নতুবা ছবিটি তাকে ছেড়ে দিতে হবে। কিন্তু ইচ্ছে আছে তার।
এ প্রসঙ্গে দর্শনা বলেন, আমি ঢাকার ছবিতে অভিনয়ের বিষয়ে একটু চুজি হতে চাই। একটা ভালো ছবি দিয়ে বাংলাদেশের মানুষের সামনে হাজির হওয়ার ইচ্ছে আছে। তাই ছবিটি আমার ক্যারিয়ারে ইতিবাচক কিছু যোগ করবে কিনা সেটা নিয়ে ভাবতে হচ্ছে। যদি দেখি ব্যাটে বলে মিলে গেছে তাহলে করা যেতেও পারে। তবে বাংলাদেশে দর্শনার আগেও কাজ করা হয়েছে। সেটা মিউজিক ভিডিওতে। এছাড়া বলিউডে ‘এজরা’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিতে তিনি বলিউড তারকা ইমরান হাশমির সাথে অভিনয় করবেন।
উল্লেখ্য নির্মিতব্য ‘বসন্ত বিকেল’ ছবিতে নায়ক হিসেবে থাকবেন নিরব। সমাজে বসবাসকারী সংখ্যালঘু মানুষদের নিয়ে এই ছবির গল্প। তিনটি চরিত্রের মাধ্যমে সংখ্যালঘু মানুষদের দুঃখ, বেদনা আর হাহাকারের কাহিনী তুলে ধরা হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)