ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৪ মিনিট ২৪ সেকেন্ড

ঢাকা রবিবার, ৮ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২৩ মুহাররম, ১৪৪১

শোক সংবাদ সাংবাদিক ও গীতিকার জিয়াউদ্দিন আলমের বাবা আর নেই

সাংবাদিক ও গীতিকার জিয়াউদ্দিন আলমের বাবা আর নেই

নিরাপদ নিউজ: সাংবাদিক ও গীতিকার জিয়াউদ্দিন আলমের বাবা মৌলভী আবদুল হালিম আর নেই। তিনি আজ ৬ আগষ্ট বিকেল ৫টা ৩০ মিনিটে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ১০০। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। কয়েকদিন হলো তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।তিনি নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এলাকাধীন ৬নং রামপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।মরহুমের ছোট ছেলে জিয়াউদ্দিন আলম বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস), ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) ও বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য।
উল্লেখ্য মৌলভী আবদুল হালিম দীর্ঘ ৫০ বছর ধরে নিজ এলাকায় বাবার প্রতিষ্ঠিত মসজিদের মোয়াজ্জেম ছিলেন। এলাকায় ধার্মিক ও সমাজসেবক হিসেবে তাঁর সুনাম ছিল সর্বজনবিদিত। আজ রাত ১০টায় মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়ে বসুরহাট পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে ছোট ছেলে জিয়াউদ্দিন আলম জানিয়েছেন এবং পিতার মৃত্যুতে সকলের নিকট দোয়া প্রার্থণা করেছেন।
জিয়াউদ্দিন আলমের পিতার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহর দরবারে প্রার্থণা মরহুমকে বেহেসত নসীব করুন এবং সকলের নিকট দোয়া প্রার্থণা করছি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)