আপডেট সেপ্টেম্বর ১৯, ২০১৯

ঢাকা রবিবার, ২ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ রবিউল-আউয়াল, ১৪৪১

শোক সংবাদ সাংবাদিক নিথর মাহবুবের পিতার ইন্তেকাল

সাংবাদিক নিথর মাহবুবের পিতার ইন্তেকাল

নিরাপদ নিউজ: সাংবাদিক, অভিনেতা ও মাইমশিল্পী মাহবুবুর রহমান নিথর (নিথর মাহবুব) এর বাবা কদরুজ্জামান মোল্লা আজ সকাল ৬টা ৪৬ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৮৮ বছর। জানা যায় তিনি গতবছর স্ট্রোক করার পর থেকেই অসুস্থ ছিলেন। তখন থেকেই তাঁর স্মৃতিশক্তি প্রায় লোপ পেয়েছিল।
গতকাল নরসিংদীতে ছেলের বাসায় আবারও স্ট্রোকে আক্রান্ত হলে তাঁকে স্থানীয় হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ (১৭ সেপ্টেম্বর) সকালে মারা যান।
মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার সন্তান রেখে গেছেন। মরহুমের এক ছেলে নিথর মাহবুব দৈনিক সংবাদে কর্মরত আছেন। তিনি মাইম শিল্পী এবং অভিনেতা হিসেবেও বেশ পরিচিত। তিনি বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস), ডিইউজে, বিএফইউজে ও অভিনয় শিল্পীসংঘের সক্রিয় সদস্য।
নিথর মাহবুব জানিয়েছেন আজ বাদ জোহর মরহুমের জানাযা শেষে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার কলাগাছিয়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তিনি সকলের কাছে তাঁর বাবার জন্য দোয়া প্রার্থণা করেছেন।
আমরা এই মৃত্যু সংবাদে ব্যথিত এবং শোকাহত। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। সেইসাথে সকলের কাছে মরহুমের জন্য দোয়াও প্রার্থণা করছি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)