ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জানুয়ারি ৩, ২০১৫

ঢাকা শুক্রবার, ৪ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ সফর, ১৪৪১

রাজশাহী সাউন্ডবক্স বাঁজানোকে কেন্দ্র করে দুই মুক্তিযোদ্ধা পরিবারের মধ্যে সংঘর্ষ

সাউন্ডবক্স বাঁজানোকে কেন্দ্র করে দুই মুক্তিযোদ্ধা পরিবারের মধ্যে সংঘর্ষ

soun
নিরাপদ নিউজ,সোনাতলা প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা উপজেলায় জন্মদিন উপলক্ষে বাড়িতে সাউন্ডবক্স বাঁজানোকে কেন্দ্র করে দুই মুক্তিযোদ্ধা পরিবারের মধ্যে সংঘর্ষ, বসতবাড়িতে হামলা, মারপিট, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এঘটনায় এক মুক্তিযোদ্ধা গুরুতর আহত হয়েছে। দু’ পক্ষ পাল্টাপাল্টি সোনাতলা থানায় অভিযোগ দায়ের করেছে।
জানাগেছে, উপজেলার পৌর এলাকার গড়ফতেপুর গ্রামের মুক্তিযোদ্ধা ইউনুছ আলী মোল্লার নাতী দিগন্ত বাবুর দ্বিতীয় জন্মদিন পালনের জন্য রাত ১০ টার দিকে সাউন্ডবক্স বাঁজাচ্ছিল। এসময় পাশ্ববর্তী মুক্তিযোদ্ধা বাকী সরদার এসে উচ্চস্বরে সাউন্ডবক্স বাজাতে নিশেধ করলে দু’পক্ষের মধ্যে কথার কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে রাত ১২ টার দিকে মুক্তিযোদ্ধা ইউনুছ আলী মোল্লার লোকজন মুক্তিযোদ্ধা বাকী সরদারের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চলায়। পরবর্তীতে মুক্তিযোদ্ধা বাকী সরদারের লোকজন একত্রিত হয়ে মুক্তিযোদ্ধা ইউনুছ আলী মোল্লার বাড়িতে পাল্টা হামলা চালায়। এসময় প্রতিপক্ষের মারপিটে মুক্তিযোদ্ধা ইউনুছ আলী মোল্লা গুরুতর আহত হয়েছে। তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ রাত ৩ টার দিকে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
গতকাল শনিবার দু’পক্ষ পাল্টাপাল্টি সোনাতলা থানায় অভিযোগ দায়ের করেছে।
সোনাতলা থানার ওসি সেলিম হোসেন বলেন, জমিজমা সংক্রান্ত ওই দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। দুই পক্ষই অভিযোগ দিয়েছে, তদন্ত করে দেখা হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)