ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৯ মিনিট ৫৬ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৭ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২০ জিলহজ্জ, ১৪৪০

আইন-আদালত সাতক্ষীরার সাবেক সংসদ সদস্য আব্দুল খালেক মণ্ডল গ্রেফতার

সাতক্ষীরার সাবেক সংসদ সদস্য আব্দুল খালেক মণ্ডল গ্রেফতার

মাওলানা আব্দুল খালেক মণ্ডল

মাওলানা আব্দুল খালেক মণ্ডল

সাতক্ষীরা, ০৯ ফেব্রুয়ারি ২০১৫, নিরাপদনিউজ : সাতক্ষীরা জেলা জামায়াতের আমীর ও সাবেক এমপি মাওলানা আব্দুল খালেক মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার সন্ধ্যায় সদর উপজেলার বৈকারী ইউনিয়নের খলিলনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
তাকে গ্রেফতারের ঘটনায় জেলা জামাযাতের প্রচার সম্পাদক আজিজুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সোমবার ও মঙ্গলবার দুই দিন সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছেন।
এলাকাবাসী সূত্রে জানায়, সন্ধ্যায় সদর উপজেলার খলিলনগর এলাকার তার বাড়ির সামনে থেকে সাদা পোশাকধারী একদল পুলিশ মাওলানা আব্দুল খালেক মণ্ডলকে গ্রেফতার করে। পরে তাকে একটি মোটরসাইকেলে উঠিয়ে  নিয়ে যায় পুলিশ। ২০১৩ সালের ২৮ ফেব্র“য়ারির পর থেকে তিনি পলাতক ছিলেন।
এদিকে, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মীর মোদাচ্ছের হোসেন সন্ধ্যা সাড়ে ৭টায় পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং-এ জানান, জেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল খালেক মণ্ডল, সেক্রেটারি নুরুল হুদা, কেন্দ্রীয় জামায়াতের কর্মপরিষদ সদস্য মুহাদ্দিস আব্দুল খালেক, জেলা জামায়াতের প্রচার সম্পাদক মাও. আজিজুর রহমান, জামায়াত নেতা মাওলানা আব্দুল গফ্ফার, জামশেদ আলীসহ ১৫-১৬ জন আজ সন্ধ্যায় বৈকারী ইউনিয়নের খলিলনগরে নাশকতার করার পরিকল্পনা জন্য গোপন বৈঠক করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় জেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল খালেক মণ্ডলকে। তবে পুলিশের উপস্থিতিতে টের পেয়ে অন্যরা পালিয়ে যায়।
তিনি আরও জানান, তার বিরুদ্ধে পেট্রোল বোমা নিক্ষেপ করে মানুষ হত্যা, ২টি রাষ্ট্রদোহ মামলা,  ১০টি বিস্ফোরক মামলা, ছাত্রলীগ নেতা মামুন হত্যাসহ একাধিক হত্যা মামলা রয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)