ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৭ মিনিট ৫৩ সেকেন্ড

ঢাকা বুধবার, ৫ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২২ রবিউল-আউয়াল, ১৪৪১

রংপুর সাদুল্যাপুরে ইদুর মারা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মর্মান্তিক মৃত্যু

সাদুল্যাপুরে ইদুর মারা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মর্মান্তিক মৃত্যু

বেলাল হোসেন,নিরাপদনিউজ: সাদুল্যাপুর উপজেলায় বিদ্যুৎ সংযোগ দিয়ে জিআই তারে তৈরী করা ধান ক্ষেতের ইদুর মারা ফাঁদ এ বিদ্যুৎস্পৃষ্টে চাচা ও ভাতিজার মৃত্যু ও ১ জন আহত হয়েছেন। বুধবার ( ৩০ অক্টোবর) রাত ১২ টার দিকে উপজেলার দামোদরপুর ইউনিয়নের পূর্ব দামোদরপুর কাতলির বিলে পলো দিয়ে মাছ শিকারে গিয়ে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, পুর্ব দামোদরপুর গ্রামের ছফুর উদ্দিনের ছেলে আইজল মিয়া (৪০) ও একই গ্রামের দুলাল মিয়ার ছেলে উজ্জল মিয়া (১৪)।

আহত একই গ্রামের হবিবর মিয়া ছেলে হারুন মিয়াকে (৪৫) সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দামোদরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ জেট এম সাজেদুল ইসলাম স্বাধীন জানান, বুধবার রাতে আইজল মিয়া তার ভাতিজা উজ্জলসহ হারুন মিয়ার সঙ্গে বাড়ী পাশে কাতলির বিলে মাছ শিকারে যান। তারা টর্চ লাইটের আলো জ্বেলে পলো দিয়ে মাছ শিকার করতে ছিলেন। কিন্তু একই গ্রামের ফুল মিয়া ওই বিলের তার ধান ক্ষেতের ইদুর মারতে জিআই তারে বিদ্যুৎ সংযোগ দিয়ে একটি ফাঁদ পেতে রাখেন। কিন্তু বিষয়টি মাছ শিকারিদের জানা ছিল না। এদিকে মাছ ধরতে তারা কাতলির বিলে যাওয়ার পথে ওই জমির ইদুর মারা ফাঁদে এসে পরলে ঘটনাস্থলে আইজল মিয়া তার ভাতিজা উজ্জল মারা যান। আর তাদের সাথে থাকা হারুন পার্শ্ববর্তী এক অনাবাদি জমিতে ছিটকে পরে চিৎকার করতে থাকেন। টের পেয়ে গ্রামবাসী দ্রুত চলে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সাদুল্যাপুর থানার ওসি মাসুদ রানা জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে গাইবান্ধা সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়েছেন। এনিয়ে সাদুল্লাপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)