আপডেট ২৮ মিনিট ১১ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৪ পৌষ, ১৪২৫ , শীতকাল, ১০ রবিউস-সানি, ১৪৪০

রংপুর, সংগঠন সংবাদ সাদুল্লাপুরের জামালপুর নিসচার আহবায়ক কমিটি গঠনে প্রস্তুতি সভা

সাদুল্লাপুরের জামালপুর নিসচার আহবায়ক কমিটি গঠনে প্রস্তুতি সভা

তোফায়েল হোসেন জাকির,নিরাপদ নিউজ : নিরাপদ সড়ক চাই (নিসচা) সাদুল্লাপুর উপজেলাধীন ৪নং জামালপুর ইউনিয়ন শাখা (প্রস্তাবিত) আহবায়ক কমিটি গঠনে প্রস্তুতি সভা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় জামালপুরের নাগবাড়ী বাজারস্থ এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রস্তাবিত শাখার আব্দুর রাজ্জাক খোকন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিসচা সাদুল্লাপুর উপজেলা শাখার উপদেষ্টা আনোয়ারুল ইসলাম মন্ডল, বিশেষ অতিথি সাধারণ সম্পাদক তোফায়েল হোসেন জাকির, সহ সাধারণ সম্পাদক একেএম জাহিদ হোসেন খাঁন, কার্যনির্বাহী সদস্য মামুন মন্ডল, হাসেমী রাফসান জানি নিশাদ, লিমন সরকার, প্রস্তাবিত শাখার উজ্জল আকন্দ, রাফিউল ইসলাম মন্ডল ও আশাদুল ইসলাম মন্ডল প্রমূখ।

আলোচনা শেষে সর্ব সম্মতিক্রমে ৪নং জামালপুর ইউনিয়ন শাখা (প্রস্তাবিত) এর জন্য ২৩ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এ কমিটিতে যারা নির্বাচিত হলেন, আহবায়ক পদে জাকিরুল ইসলাম জাকির (কুয়েত প্রবাসী), যুগ্ন- আহবায়ক আব্দুর রাজ্জাক খোকন, মমিনুল ইসলাম লিটন, সদস্য সচিব উজ্জ্বল আকন্দ, সদস্য গোলাপ হোসেন, খালেদ বিন আব্দুল আজিজ প্রধান, মিজানুর রহমান মিজান, কবির হোসেন দুলাল, মমিন মিয়া, সাগর আহমেদ পিন্টু, মেহেদী হাসান সরকার, রাফিউল ইসলাম মন্ডল, মাজেদুল ইসলাম, আশরাফুল ইসলাম, সবুজ মিয়া, আশরাফুল আলম, সুমন মিয়া, সুজন মিয়া, আশাদুল ইসলাম মন্ডল, রিপন মন্ডল, হারুন অর রশিদ, আঃ মান্নান সরকার ও আশিকুর রহমান আশিক। উল্লেখিত নবগঠিত কমিটি কেন্দ্রীয় কার্যালয়ে অনুমোদনের জন্য প্রেরণ করা হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)