আপডেট ৫৪ মিনিট ৩৪ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৪ পৌষ, ১৪২৫ , শীতকাল, ১০ রবিউস-সানি, ১৪৪০

নারী ও শিশু সংবাদ, রংপুর সাদুল্লাপুরে বখাটে যুবকের আতঙ্কে ভারসাম্যহীন স্কুলছাত্রী

সাদুল্লাপুরে বখাটে যুবকের আতঙ্কে ভারসাম্যহীন স্কুলছাত্রী

তোফায়েল হোসেন জাকির,নিরাপদ নিউজ : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার সৌরভ মিয়া (১৯) নামের এক বখাটে যুবকের অত্যক্ত ও অব্যহত অপহরণের হুমকির আতঙ্কে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে এক স্কুলছাত্রী। এ নিয়ে চরম নিরাপত্তা হীনতায় ভূগছে ছাত্রী ও তার পরিবার। এর প্রতিকার চেয়ে সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার বরারব অভিযোগ করেছে ছাত্রীর মা।

ঘটনার বিবরণে জানা যায়, সাদুল্লাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের বৈষ্ণবদাস গ্রামের সাইফুল ইসলাম ও তার ছেলে সৌরভ মিয়া গংদের সাথে একই গ্রামের ময়েন উদ্দিন পরিবারের লাকড়ী (খড়ি) শুকানোকে কেন্দ্র করে বিরোধ সৃষ্টি হয়।

এ জেরে ২৬ অক্টোবর বিকেলে সৌরভ মিয়া তার লোকজন নিয়ে ময়েন উদ্দিনের বসতবাড়িতে হামলা চালায়। এ সময় ময়েন উদ্দিনের নাতনী ছান্দিয়াপুর আর.এ গণি স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানী করাসহ হত্যার চেষ্টায় পিটিয়ে যাখম করে প্রতিপক্ষরা।

এ সময় ওই ছাত্রী মাথায় আঘাত প্রাপ্ত হয়ে সজ্ঞাহীন হয়ে পড়ে। আহত ছাত্রীকে প্রথমে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে গাইবান্ধা আধুনিক সদর হাসাপাতলে ভর্তি করা হয়।

সেখানেও শারীরিক উন্নতি না হওয়ায় ওই ছাত্রীকে রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। এ বিষয়ে ছাত্রীর দাদা ময়েন উদ্দিন ১লা নভেম্বর তিনজনকে আসামি করে সাদুল্লাপুর থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে বাদিকে ফাঁসানোর জন্য একটি সাজানো মিথ্যা মামলা দায়ের করে বিবাদিগং।

অপরদিকে অভিযুক্ত আসামি সৌরভ মিয়াগংরা বিজ্ঞ আদালতে জামিনে এসে বাদিকে মামলা তুলে নেয়াসহ ছাত্রীকে অপহরণ করার হুমকি প্রদর্শন করে আসে। ধারাবাহিকতায় ১৭ নভেম্বর ওইছাত্রী স্কুল থেকে বাড়িতে ফেরার পথে বখাটে যুবক সৌরভ মিয়া ও তার ফুফু বিউটি বেগম পথরোধ করে। এসময় বিভিন্ন ধরণের অশালিন কথাবার্তা প্রয়োগ করে ধমক দেয় ছাত্রীকে।

এ বিষয়ে ছাত্রীর পিতা ও মাতা অভিযোগ করে বলেন, আমার মেয়ে স্কুল কিংবা বাড়ি থেকে একাই বের হলে বখাটে সৌরভ মিয়া নানা ধরণের অত্যক্ত করত থাকে। এর ভয়ে স্কুল যাওয়া বন্ধ হয়েছে মেয়েটির। শুধু তায় নয়, ওই যুবকের বিভিন্ন হুমকি ধামকি অব্যহত থাকায় স্কুলছাত্রীটি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে।

সব সময় চরম আতঙ্ক বিরাজ করায় ছাত্রীটি এলোমেলো ভাব অবস্থায় লেখাপড়া বাদ দিয়ে গৃহবন্দি হয়ে পড়েছে। সবমিলে চরম নিরাপত্তা হীনতায় ভূগছে ছাত্রী ও তার পরিবার। এর প্রতিকার চেয়ে ছাত্রীর মা সোমবার সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার বরারব একটি অভিযোগ করেছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)