আপডেট ২ মিনিট ১৬ সেকেন্ড

ঢাকা বুধবার, ৪ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৯ মুহাররম, ১৪৪১

দুর্ঘটনা সংবাদ সাপাহারে সড়ক দুর্ঘটনায় আহত ভুটভুটি চালক ও যাত্রীর মৃত্যু!

সাপাহারে সড়ক দুর্ঘটনায় আহত ভুটভুটি চালক ও যাত্রীর মৃত্যু!

সাপাহারে সড়ক দুর্ঘটনায় আহত ভুটভুটি চালক ও যাত্রীর মৃত্যু!

সাপাহারে সড়ক দুর্ঘটনায় আহত ভুটভুটি চালক ও যাত্রীর মৃত্যু!

১৪ অক্টোবর ২০১৫, নিরাপদ নিউজ,প্রদীপ সাহা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে সড়ক দুর্ঘটনায় ভুটভুটি চালক আলম (২৫) ও যাত্রী শ্রী অনুকুল (২২) বুধবার রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনাবস্থায় মৃত্যু বরণ করেছে। চালক আলম উপজেলার খোট্রাপাড়া গ্রামের আবুল খাযে়র মন্ডলের পুত্র এবং অনুকুল পার্শ্ববর্তী পোরশা উপজেলার বড়গুন্দইল গ্রামের সতিষ বর্মনের পুত্র।
ঘটনার বিবরণ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা ২টার দিকে খোট্রাপাড়া মোড় হতে যাত্রী বাহী একটি ভুটভুটি উমইল হাটের উদ্দেশ্যে রওনা হযে় নিশ্চিন্তপুর সরাইগাছি সড়কের ভেড়াকুডি় ব্রীজের নিকট পৌঁছিলে বিপরীত দিক হতে পোরশা অভিমুখে আসা একটি পিক-আপ ভ্যান এর সাথে মুখোমুখী সংঘর্ষ বাধে।

এসময় ভুটভুটি ও পিক-আপ ভ্যানটি দুমডে় মুচডে় উল্টে রাস্তার পার্শ্বে পডে় গেলে পিক-আপ ভ্যানের চালক সহ ভুটভুটি চালক ও প্রায় ১০/১২জন যাত্রী গুরুতর আহত হয়। লোকজন তডি়ঘডি় করে আহতদের সাপাহার হাসপাতালে নিযে় এলে ভুটভুটি চালক, আলম, যাত্রী অনুকুল ও পিক-আপ চালক হাসানকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

সেখানে চিকিৎসাধীনাবস্থায় রাতে ভুটভুটি চালক আলম ও যাত্রী অনুকুল মারা যায়। এছাড়া ওই দুর্ঘটনায় আরো আহত ১০জন রোগী এখন সাপাহার হাসপাতালে ভর্তি রযে়ছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)