ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট নভেম্বর ২৩, ২০১৮

ঢাকা বুধবার, ৯ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২৪ সফর, ১৪৪১

আইন-আদালত, লিড নিউজ সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলনের জামিন না মঞ্জুর, কারাগারে প্রেরণ

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলনের জামিন না মঞ্জুর, কারাগারে প্রেরণ

নিরাপদ নিউজ: সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহছানুল হক মিলনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন  চাঁদপুরের আদালত। আজ শুক্রবার দুপুরে তাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সফিউল আজমের আদালতে হাজির করা হলে এই আদেশ দেওয়া হয়।

এর আগে, এহছানুল হক মিলনকে বৃহস্পতিবার দিবাগত রাতে গ্রেফতার করে চাঁদপুর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। চট্টগ্রাম নগরের চকবাজার থানার একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, চাঁদপুরের বিভিন্ন আদালতে চাঁদপুর-১ আসনের সাবেক এমপি ড. মিলনের নামে ২৬টি মামলা রয়েছে। এর মধ্যে ১৭টি মামলায় মিলনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

চাঁদপুরের আদালত থেকে বিভিন্ন মামলায় জামিন নিয়ে উচ্চ শিক্ষার জন্য বিদেশে চলে যান মিলন। সম্প্রতি দেশে এসে আত্মগোপনে ছিলেন মিলন।

পুলিশ জানায়, ১৭ মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি ড. মিলন ওই বাসায় গত ১৩ নভেম্বর থেকে আত্মগোপনে ছিলেন। চট্টগ্রাম থেকে সকালে মিলনকে চাঁদপুরে আনা হয়। জেলা ডিবি কার্যালয়ে ২ ঘণ্টা রাখার পর সকাল পৌনে ১১টায় আনা হয় আদালতে। বেলা ১টার দিকে নেয়া হয় চাঁদপুর জেলা কারাগারে।

মিলনের পক্ষের আইনজীবী কামরুল ইসলাম জানান, গ্রেফতার মিলনের বিরুদ্ধে আদালতে ২৬টি মামলা চলমান রয়েছে। এর মধ্যে ১৭টি মামলায় ওয়ারেন্ট ছিল। আদালত ৩টি মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আগামী ২৫ নভেম্বর বাকি মামলার জামিন শুনানির জন্য তাকে চাঁদপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)