ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মার্চ ৬, ২০১৯

ঢাকা সোমবার, ১ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১১ জিলক্বদ, ১৪৪০

বিনোদন সাবেক স্ত্রীর বিরুদ্ধে মানহানি মামলা করলেন জনি ডেপ

সাবেক স্ত্রীর বিরুদ্ধে মানহানি মামলা করলেন জনি ডেপ

নিরাপদ নিউজ: ‘পাইরেট অব দি ক্যারেবিয়ান’ খ্যাত হলিউড তারকা জনি ডেপ তার সাবেক স্ত্রীর বিরুদ্ধে প্রায় ৪০০ কোটি টাকার মানহানির মামলা করেছেন। বিচ্ছেদের সময় আদালতের কাছে করা প্রতিজ্ঞা ভঙ্গের জন্য সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মামলাটি করেন তিনি।

হলিউড তারকা জনি ডেপ ও অ্যাম্বার হার্ড ২০১৫ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও ২০১৬ সালে জনি ডেপের বিরুদ্ধে শারীরিক ও যৌন হেনস্তার অভিযোগ এনে আদালতে ডিভোর্সের আবেদন করেন অ্যাম্বার হার্ড। স্ত্রীর সেই অভিযোগ অস্বীকার করলেও প্রায় ৭ মিলিয়ন মার্কিন ডলার বা প্রায় ৫৬ কোটি বাংলাদেশী টাকা দিয়ে এই ডিভোর্স প্রক্রিয়া সম্পন্ন করেন জনি ডেপ। তবে আদালতের কাছে দুইজনই প্রতিজ্ঞাও করেন যে, ভবিষ্যতে তাদের দাম্পত্য জীবন নিয়ে জনসম্মুখে আর কোনো ধরনের আলোচনা করবেন না তারা।

কিন্তু ২০১৮ সালে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন পোস্টের কাছে দেওয়া এক সাক্ষাৎকারে প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে আবারও শারিরীক ও যৌন নির্যাতনের অভিযোগ করেন তার সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ড।

আর এ কারণেই পরবর্তীতে ব্যক্তিগত আইনজীবির সহযোগীতায় আদালতে ৫০ মিলিয়ন ডলার বা ৪০০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে মানহানির মামলা করলেন জনি ডেপ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)