ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১ মিনিট ৪৮ সেকেন্ড

ঢাকা সোমবার, ৩ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ১৩ শাওয়াল, ১৪৪০

ঢাকা, নারী ও শিশু সংবাদ সাভারের মৌসুমী সংরক্ষিত নারী এমপি মনোনয়নে এগিয়ে

সাভারের মৌসুমী সংরক্ষিত নারী এমপি মনোনয়নে এগিয়ে

জাহিন রিয়াজ, নিরাপদনিউজ: এবারের জাতীয় সংসদের সংরক্ষিত ৫০টি নারী আসনের মধ্যে আওয়ামী লীগের টিকিট পেতে সাভার থেকে মনোনয়ন ফরম কিনেছেন মৌসুমী আক্তার। যিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী ও সফল নারী উদ্যোক্তা।
সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ও পরে এই নারী নেত্রী নিজ উদ্দ্যোগে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরেছেন জনগণের সামনে । নির্বাচনে নৌকার প্রচারণায় দিন-রাত চষে বেড়িয়েছেন সাভার-আশুলিয়ার বিভিন্ন এলাকায়।
মনোনয়ন ফরম কেনার পর থেকেই বিভিন্ন আলোচনায় উঠে এসেছে তার নাম। ইতোমধ্যেই তিনি আস্থাভাজনে পরিণত হয়েছেন দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ডের দায়িত্বে থাকা কেন্দ্রিয় নেতাদের। তাই মনোনয়ন পেতে এক ধাপ এগিয়ে আছেন মৌসুমি।
যিনি ছিলেন মালয়েশিয়া প্রবাসী আওয়ামী লীগ নেত্রী। বর্তমানে দেশে থেকে দলের প্রতি সম্পূর্ণ আস্থা ও বিশ্বাস নিয়ে রাত দিন কাজ করে যাচ্ছেন সংগঠনের জন্য। কেন্দ্রিয় পর্যায়ের নেতাদের সাথে রক্ষা করছেন যোগাযোগ। বিভিন্ন জরিপ ও সূত্রে তার নাম উঠে আসায় নারী আসনে মনোনয়ন পাওয়ার ব্যাপারে সম্পূর্ণ আশাবাদী তিনি।
মৌসুমী আক্তার জানান, ‘এটা তার স্বপ্ন। তিনি সাভারে ঢাকা-১৯ আসনে জননেত্রী, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মনোনীত প্রার্থী,পরিচ্ছন্ন রাজনীতির এক কিংবদন্তি নেতা অধ্যাপক ডা.এনামুর রহমানের পক্ষে নিবেদিত প্রাণ কর্মি হিসেবে কাজ করেছেন।
ঘরে ঘরে গিয়ে নারীদের নৌকার পক্ষে সু-সংগঠিত করেছেন। এসব নারীদের প্রত্যাশা- তিনি যেন এভাবেই মহান জাতীয় সংসদে গিয়ে অসহায়, নিপীড়িত আর বঞ্চিত নারীদের জীবনমান উন্নয়নে ভূমিকা রাখি। নারীদের এমন আকাঙ্খা থেকেই তিনি প্রার্থী হয়েছেন বলেও জানান মৌসুমী।
মৌসুমী আক্তার বিভিন্ন সামাজিক কর্ম-কান্ডের সাথে সম্পৃক্ত।তিনি ভালোবাসেন দরিদ্র ও দুঃখী মানুষদের। অসহায় মানুষের পাশে দাড়ানো, দরিদ্র নারী-শিশুদের সহযোগীতা ও বিভিন্ন সেবামূলক কাজ করে আসছেন। এছাড়া তিনি জড়িত আছেন বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের সাথেও।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)