ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মে ৬, ২০১৯

ঢাকা শনিবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৮ রবিউস-সানি, ১৪৪১

মিডিয়া সাশ্রয়ীমূল্যে সাংবাদিকদের ফ্ল্যাট দিচ্ছে রকল্যান্ড

সাশ্রয়ীমূল্যে সাংবাদিকদের ফ্ল্যাট দিচ্ছে রকল্যান্ড

ঢাকা, সোমবার ০৬ মে ২০১৯, নিরাপদ নিউজ: সংবাদকর্মীদের জন্য সাশ্রয়ীমূল্যে ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ নিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান রকল্যান্ড প্রপার্টিজ লিমিটেড। এ উপলক্ষে গতকাল রোববার সাভারের বিরুলিয়ায় রকল্যান্ড ফ্ল্যাটস প্রকল্পের উদ্বোধন ও সাংবাদিক সমাবেশের আয়োজন করা হয়। কেক কেটে প্রকল্পের উদ্বোধন করেন সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক, লেখক ও কবি মুস্তাফিজ শফি। বিশেষ অতিথি ছিলেন বাংলাটুডে সম্পাদক মোহাম্মদ আলী সরকার, আমাদের সময়ের ডেপুটি এডিটর দীপঙ্কর লাহিড়ী, কবি প্রাবন্ধিক ও সিনিয়র সাংবাদিক আবদুল হাই শিকদার এবং এটিএন বাংলার কারেন্ট এ্যাফেয়ার্স এডিটর ও বিশেষ প্রতিনিধি কেরামত উল্লাহ বিপ্লব। এ ছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।
প্রকল্পটিতে প্রতিটি এক হাজার স্কয়ার ফুট ফ্ল্যাটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫ লাখ টাকা। বুকিং মানি ৫০ হাজার, ডাউন পেমেন্ট দুই লাখ ৫০ হাজার টাকা। আগ্রহীরা প্রতি মাসে আট হাজার ৫০০ টাকা হারে সাত বছরের সহজ কিস্তির সুবিধা পাবেন। সাত বছরের মাথায় বাকি টাকা পরিশোধসাপেক্ষে ফ্ল্যাট বুঝিয়ে দেওয়া হবে। এক্ষেত্রে ব্যবস্থা করে দেওয়া হবে ব্যাংক লোনেরও।
উদ্বোধক সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি বলেন, সাংবাদিকদের কথা ভেবে রকল্যান্ড ফ্ল্যাট প্রকল্প শুরু করেছে জেনে আমি আনন্দিত। এ ধরনের উদ্যোগকে সাধুবাদ জানাই। আশা করি ব্যবসায়িক কর্মকাণ্ডের পাশাপাশি প্রতিষ্ঠানটির এ ধরনের জনহিতকর কর্মকাণ্ড অব্যাহত থাকবে। কেরামত উল্লাহ বিপ্লব বলেন, রাজধানীর কাছে সুন্দর পরিবেশ এবং সবুজের মাঝে গড়ে উঠছে প্রকল্পটি। এখানকার পরিবেশে আমার ভালো লেগেছে। মোহম্মদ আলী সরকার বলেন, দুর্মূল্যের এই বাজারে সাশ্রয়ীমূল্যে সাংবাদিকদের জন্য আবাসন নিশ্চিতে এই উদ্যোগটি কেবল সাংবাদিকদের ব্যক্তিজীবনেই নয়, সামগ্রিক সংবাদমাধ্যমের জন্য ইতিবাচক হবে। দীপঙ্কর লাহিড়ী বলেন, ‘রকল্যান্ডের ফ্ল্যাটস প্রকল্পের উদ্বোধনে যোগ দিতে পেরে আমি সত্যিই আনন্দিত। সাংবাদিকদের জন্য তাদের এ উদ্যোগ ইতিবাচক। আবদুল হাই শিকদার বলেন, এ প্রকল্পটি যারা করবে তারা ইতিমধ্যে পরিকল্পনা, ডিজাইন ও কাজে ভিন্নতা দেখিয়েছে। আশা করি এই প্রকল্পেও সে ধারাবাহিকতা বজায় রাখবে।
প্রতিষ্ঠানের চেয়ারম্যান অনুষ্ঠানের সভাপতি মাসুদ উর রহমান সিজার বলেন, আমরা যেটুকু পারব ততটুকুই প্রতিশ্রুতি দেই। সম্ভাবনার সবটুকু ও সর্বোচ্চ সুবিধাদি নিশ্চিত করে এ প্রকল্পটি সাজাবো।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)