আপডেট মে ১০, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ২ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৭ মুহাররম, ১৪৪১

অপরাধ, ঢাকা সিএনজি চালিত গাড়ি নিয়ে ছাগল চুরি, অত:পর…

সিএনজি চালিত গাড়ি নিয়ে ছাগল চুরি, অত:পর…

নিরাপদ নিউজ: ময়মনসিংহের গফরগাঁওয়ে সিএনজি চালিত গাড়ি নিয়ে ছাগল চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তিনজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন। এ সময় পুলিশ চোরাইকৃত তিনটি ছাগল ও চোরাই কাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করে থানায় নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার দুপুরে উপজেলার কালির হাট বাজারে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ শুক্রবার একটি ছাগল চোর চক্র পার্শ্ববর্তী ভালুকা উপজেলার বগার বাজার এলাকা থেকে ২টি ছাগল চুরি করে দুপুরের দিকে গফরগাঁওয়ের বাগুয়া গ্রামে আরো ১টি ছাগল চুরি করে পাশের কালির হাট বাজারের দিকে নিয়ে যাওয়ার সময় স্থানীয় এক টাক্টর লড়ি চালকের নজরে পড়ে। পরে লড়ি চালক মোবাইলে বিষয়টি জানালে কালির হাট বাজার এলাকার লোকজন সিএনজি গাড়িটির গতি রোধ করেন। এ সময় লোকজন সিএনজি চালকসহ তিন চোরকে আটক করে থানায় খবর দেন।

আটকরা হলেন- ময়মনসিংহ পুলিশ লাইন এলাকার নজরুল ইসলামের ছেলে হান্নান (৩৫), ময়মনসিংহ গোয়ালকান্দি এলাকার নূরুল ইসলামের ছেলে হানিফ (৩২) ও সিএনজি চালক পারভেজ মিয়া। পরে গফরগাঁও থানার এসআই বাপ্পা ঘোষ আটককৃতদের থানায় নিয়ে আসেন। এ সময় পুলিশ চোরাইকৃত তিনটি ছাগল ও চোরাই কাজে ব্যবহৃত সিএনজি গাড়িটিও জব্দ করে থানায় নিয়ে আসেন।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, চোরাইকৃত তিনটি ছাগলের একটির মালিকের সন্ধান পাওয়া গেছে। আটককৃতদের বিরুদ্ধে ছাগল চুরি মামলা হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)