ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪ মিনিট ১৭ সেকেন্ড

ঢাকা রবিবার, ৩ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ১৩ শাওয়াল, ১৪৪০

অপরাধ, রাজশাহী সিরাজগঞ্জের তাড়াশে বাড়িতে বসে নেশা করতে না দেওয়ায় গৃহবধূকে পিটিয়ে জখম!

সিরাজগঞ্জের তাড়াশে বাড়িতে বসে নেশা করতে না দেওয়ায় গৃহবধূকে পিটিয়ে জখম!

নিরাপদ নিউজ: সিরাজগঞ্জের তাড়াশে বাড়িতে বসে নেশা করতে না দেওয়ায় পার্বতী রাণী উড়াঁও (৪২) নামের এক আদিবাসী গৃহবধূকে পিটিয়ে মারাত্মক জখম করেছে দুবৃর্ত্তরা সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের ক্ষীরসিন গ্রামে এ ঘটনাটি ঘটে। গৃহবধূ পার্বতী ক্ষীরসিন গ্রামের অনিল চন্দ্র উঁড়ায়ের স্ত্রী।

এ ব্যাপারে সোমবার সন্ধ্যায় তাড়াশ থানায় নির্যাতিত আদিবাসী ওই গৃহবধূ ৮ জনের নামের অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ঘটনার রাতে একই গ্রামের বীরেশ চন্দ্র উঁড়াও, মলিন চন্দ্র উঁড়াও, কমল চন্দ্র সিং, পল্টু সিং, ব্রজেন্দ নাথ সিং, সুজ্জল উড়াঁও, মিঠুন উঁড়াও, রঞ্জিত সিং রাতে দেশীয় চোলাই মদ নিয়ে মদ্যপান করার জন্য অনিলের বাড়িতে যায়। এ সময় তারা অনিলের স্ত্রীকে বসার জায়গা করে দিতে বলে এবং কুপ্রস্তাব দেয়। কিন্তু ওই গৃহবধূ এতে রাজী না হলে তাকে ৮ জন মিলে বেধরক মারপিট করে। এদিকে স্থানীয় প্রতিবেশীরা এগিয়ে আসলে নেশাখোররা পালিয়ে যায়।পরে মারাত্মক আহত ওই গৃহবধূকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

এই ঘটনায় সোমবার সন্ধ্যায় তাড়াশ থানায় নির্যাতিত আদিবাসী ওই গৃহবধূ ৮ জনের নামের অভিযোগ দায়ের করেন। এ প্রসঙ্গে তাড়াশ থানার ডিউটি অফিসার মনিরুল ইসলাম জানান, তিনি অভিযোগ পেয়েছেন। বিষয়টি ওসি স্যারের নিকট দেয়া হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)