আপডেট ২৭ মিনিট ৫৪ সেকেন্ড

ঢাকা সোমবার, ৯ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২৪ মুহাররম, ১৪৪১

নারী ও শিশু সংবাদ সিরাজগঞ্জে নির্যাতিত কলেজছাত্রীর স্বাস্থ্য পরীক্ষায় জখমের চিহ্ন প্রমানিত

সিরাজগঞ্জে নির্যাতিত কলেজছাত্রীর স্বাস্থ্য পরীক্ষায় জখমের চিহ্ন প্রমানিত

cc-2
সিরাজগঞ্জ, ২৮ জানুয়ারি ২০১৫, নিরাপদনিউজ : সিরাজগঞ্জে পুলিশ হেফাজতে কলেজ ছাত্রী শাপলা খাতুনকে শারিরীক নির্যাতনের অভিযোগে আদালতের আদেশে তার স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।
আজ বুধবার বিকেলে সিরাজগঞ্জ সিভিল সার্জনের কার্যালয় থেকে স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদনটি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে দাখিল করা হয়েছে।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে প্রকাশ, আদালতের নির্দেশনুযায়ী শাপলা খাতুনের স্বাস্থ্য পরীক্ষার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক ডাঃ আনজুমান আরাকে দায়িত্ব দেয়া হয়। শাপলার স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন করে সিভিল সার্জন কার্যালয়ে প্রতিবেদন দাখিল করা হয়। প্রতিবেদনে তার শরীরের বাহু, কোমরের নিচেসহ চারটি স্থানে জখমের চিহ্ন উল্লেখ করা হয়েছে।
সিরাজগঞ্জের সিভিল সার্জন ডাঃ শামসুদ্দীন বলেন, স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদনটি নির্ধারিত সময়ের মধ্যে আদালতে প্রেরণ করা হয়েছে। প্রতিবেদনে শাপলার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিন্থ রয়েছে বলে তিনি উল্লেখ করেন।
উল্লেখ্য, কাজিপুর উপজেলার টেংলাহাটা ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্রী শাপলা খাতুনকে একই উপজেলার আলমপুর গ্রামের আছিয়া খাতুন মুক্তি হত্যা মামলায় জড়িত সন্দেহে পুলিশ তাকে গ্রেফতার করে। তাকে থানা হেফাজতে আটক রেখে শারীরিক ভাবে নির্যাতন করা হয়। আদালতে এমন অভিযোগ তুলে থানার ওসি আব্দুল জলিল ও ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট রুবিনা পারভীন এর আদালতে শাপলা জবানবন্দি প্রদান করে। গতকাল মঙ্গলবার আদালত চত্বরে তার নির্যাতনের ঘটনাটি ফাস হয়ে গেলে বিক্ষুব্ধ জনতা এক পুলিশ কর্মকর্তাকে মারপিট করা হয়। এ সময় ১৩ রাউন্ড রাবার বুলেট গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।
এদিকে বিজ্ঞ আদালত শুনানী শেষে আগামী ২৪ ঘন্টার মধ্যে শাপলার স্বাস্থ্য পরীক্ষার জন্য সিরাজগঞ্জ সিভিল সার্জনকে আদেশ প্রদান করা হয়। এ বিষয়ে পুলিশ সুপার এস এম এমরান হোসেন জানান, আদালতের নির্দেশনুযায়ী পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে বলে তিনি উল্লেখ করেন।-সংগৃহীত

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)