ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪৪ মিনিট ৩৬ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২৭ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৩ রবিউস-সানি, ১৪৪১

আধ্যাত্মিক নগরী সংবাদ, লিড নিউজ সিলেটের স্কলার্সহোম স্কুলে বোমা : সেখানে যাচ্ছে র‌্যাবের বোমা বিশেষজ্ঞদল

সিলেটের স্কলার্সহোম স্কুলে বোমা : সেখানে যাচ্ছে র‌্যাবের বোমা বিশেষজ্ঞদল

স্কলার্সহোম স্কুল এন্ড কলেজ

২৫ এপ্রিল ২০১৭, নিরাপদ নিউজ : সিলেটের শাহী ঈদগাহের স্কলার্সহোম স্কুল এন্ড কলেজের সিড়ির নিচে বোমা তৈরীর সরঞ্জাম (আইডি) পাওয়া গেছে। সকালে স্কুল খোলার পর বোমা সদৃশ ওই আইডিটি দেখতে পাওয়া যায়। পরে স্কুল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়। এদিকে- খবর পেয়ে দুপুরের দিকে সেখানে পৌছে র‌্যাবের বোমা নিস্ক্রিয়করণ ইউনিটের সদস্যরা। আরও পরীক্ষা করে নিশ্চিত হওয়ার জন্য ঢাকা থেকে র‌্যাবের বোমা বিশেষজ্ঞদল সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। র‌্যাব-৯ এর উপ-অধিনায়ক মেজর জামসেদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
স্কলার্স হোম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ জুবায়ের সিদ্দিকী বলেন, বস্তুটি দেখার পর বেলা ১২টা ৪০ মিনিটে কলেজ ছুটি ঘোষণা করা হয়। শিক্ষার্থীদের নিরাপদে বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে।
স্কুলের ছয়তলা ভবন সার্বক্ষণিক সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত। এ অবস্থায় বোমাটি কীভাবে এলো এ প্রশ্নের জবাবে জুবায়ের বলেন, স্কুলে ঢোকার সময় শিক্ষার্থীদের তল্লাশি করে ঢোকানো হয়। এত নিরাপত্তার মাঝে বোমাটি এখানে কীভাবে এলো তা জানতে সিসিটিভির ফুটেজ পরীক্ষা করে দেখছে আইনশৃঙ্খলা বাহিনী।

এদিকে সকালে র‌্যাব-৯ এর মিডিয়া উইং প্রধান এএসপি মো. ইউনূস জানিয়েছেন- স্কুলের নিচে পড়ে থাকা ওই বস্তুটি একটি এক্লুসিভ ডিভাইস বা আইডি বলে ধারণা করা হচ্ছে। উদ্ধার করতে কিছুটা সময় লাগবে বলে জানান তিনি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)