ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ডিসেম্বর ২৯, ২০১৭

ঢাকা শুক্রবার, ৪ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৮ সফর, ১৪৪১

টেনিস সুখীতম প্রাণীর সঙ্গে টেনিস খেলোয়াড়ের সেলফি

সুখীতম প্রাণীর সঙ্গে টেনিস খেলোয়াড়ের সেলফি

সুখীতম প্রাণীর সঙ্গে টেনিস খেলোয়াড়ের সেলফি

নিরাপদ নিউজ : বিশ্বের সেরা খেলোয়াড় যখন বিশ্বের সুখীতম প্রাণীর সঙ্গে সেলফি তোলেন তখন তা ভাইরাল হওয়ারই কথা। ঠিক তাই হয়েছে। রজার ফেদেরার গিয়েছিলেন অস্ট্রেলিয়ার রটনেস্ট আইল্যান্ডে। তিনি পার্থে অবস্থান করছেন হপম্যান কাপ টুর্নামেন্টে অংশ নিতে। সেলফি নিলেন কুওক্কাসদের সঙ্গে। এদের পৃথিবীর সবচেয়ে সুখী প্রাণী বলা হয়।

এরা অস্ট্রেলিয়ার রটনেস্ট আইল্যান্ডের আদিবাসী। এরা এতটাই বন্ধুসুলভ যে তাদের আচরণের কারণেই সুখী প্রাণীর তকমা পেয়েছে। এই দ্বীপে তাদের কোনো প্রাকৃতিক শত্রুও নেই। অর্থাৎ, কেউ তাদের শিকার করে খায় না। তবে মানুষের কাছে আসতে তারা কিছুটা ভয় পায়।

পার্থে পৌঁছানোর পর রজার ফেদেরার চলে যান রটনেস্ট দ্বীপে। সেখানে গিয়েছেন তার ভক্তদের সঙ্গে দেখা করতে। আর সেখানে গিয়ে নিজেই কুওক্কাসদের ভক্ত বনে গেলেন। সেলফি তোলার সুযোগ কি আর মিস করা যায়?

কুওক্কাসও বিশ্বের সেরা টেনিস খেলোয়াড়কে বন্ধু বলেই ধরে নেয়। ছবিগুলো দারুণ কিউট। একের পর এক সেলফি তুলতে থাকেন তিনি। সোশাল মিডিয়ায় ছাড়ার পর তা ভাইরাল হয়ে গেছে। একটা সেলফিতে তো কুওক্কাস আর ফেদেরার রীতিমতো হাসিমুখে ছবি তুলেছেন।

পরে ফেদেরার ম্যাশাবেলকে জানান, আমি ভেবেছিলাম এরা বড়সড় ইঁদুরের মতো হবে। কিন্তু এখন দেখছি বাচ্চা ক্যাঙ্গারুর সঙ্গেই বেশি মেলে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)