সংবাদ শিরোনাম

১৭ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং

00:00:00 রবিবার, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ , বসন্তকাল, ২রা জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী
লিড নিউজ, সিলেট সুনামগঞ্জের ছাতকে দুই গ্রামের সংঘর্ষে ২ জন নিহত

সুনামগঞ্জের ছাতকে দুই গ্রামের সংঘর্ষে ২ জন নিহত

পোস্ট করেছেন: মোবারক হোসেন | প্রকাশিত হয়েছে: মে ১৮, ২০১৭ , ৭:৫৯ অপরাহ্ণ | বিভাগ: লিড নিউজ,সিলেট

বৃস্পতিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার জাউয়াবাজারে এ সংঘর্ষ ঘটে।

১৮ মে ২০১৭, নিরাপদ নিউজ : ছাতকে ভূমি নিয়ে বিরোধে দুই গ্রামের মধ্যে সংঘর্ষে দু’জন নিহত হয়েছে। এদের মধ্যে হাফেজ আবু সাইদ (২৫) প্রতিপক্ষের হামলায় নিহত হন। আর দৌড়ে সংঘর্ষস্থলে আসার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ফুরকার আলী (৫৫) নামের অপর এক ব্যক্তি। এসময় আহত হয়েছে দু’পক্ষের অর্ধশতাধিক লোক। এঘটনায় পুলিশ সাত ব্যক্তিকে গ্রেফতার করেছে। বৃস্পতিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার জাউয়াবাজারে এ সংঘর্ষ ঘটে।
নিহত হাফেজ আবু সাইদ জাউয়া ইউপির হাবিদপুর গ্রামের আব্দুল কাইয়ুমের পুত্র ও মৃত ফুরকান আলী বিনন্দপুর গ্রামের মৃত অইছত উল্লার পুত্র।
স্থানীয় সূত্রে জানা যায়, এক খণ্ড ভূমি নিয়ে দীর্ঘদিন ধরে জাউয়া লক্ষণসোম-কুনাপাড়ার কবি আব্দুল ওয়াহিদ এবং হাবিদপুর গ্রামের আব্দুল কাহারের মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলছে। এর জের ধরে ঘটনার সময় দু’পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় আব্দুল কাহারের সমর্থক হাফেজ আবু সাইদসহ উভয় পক্ষের অর্ধশতাধিক লোক আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত আবু সাইদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। অন্যান্য আহতকে সিলেট, ছাতক কৈতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপর দিকে সংঘর্ষে দৌড়ে আসার পথে ফুরকান আলী নামের এক অপর ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।
এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে মনির মিয়া, আজাদ মিয়া, আং মনাফ, জমির আলী, কদরিছ আলী, হেলাল মিয়া, আব্দুল গফুরসহ ৭জনকে আটক করা হয়েছে।
জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে ঘটা এ সংঘর্ষ ও খুনের ঘটনায় পুলিশের বিরুদ্ধে দায়িত্বহিনতা ও গাফিলতিকেই দায়ী করেছেন স্থানীয়রা।
ছাতক থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান পরিস্থিতি এখন শান্ত রয়েছে বলে জানান।

Share this...
Print this pageShare on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInEmail this to someone

comments

Bangla Converter | Career | About Us