সংবাদ শিরোনাম

২৪শে জুন, ২০১৭ ইং

00:00:00 শনিবার, ১০ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ , বর্ষাকাল, ১লা শাওয়াল, ১৪৩৮ হিজরী
খুলনা, লিড নিউজ সুন্দরবনে মধু আহরণের সময় বাঘের আক্রমণে মৌয়াল নিহত

সুন্দরবনে মধু আহরণের সময় বাঘের আক্রমণে মৌয়াল নিহত

পোস্ট করেছেন: মোবারক হোসেন | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৭, ২০১৭ , ৭:৪৯ অপরাহ্ণ | বিভাগ: খুলনা,লিড নিউজ

বাঘের আক্রমণে রুহুল আমিন শেখ (৩৫) নামে এক মৌয়াল নিহত, আহত হয়েছেন হোসেন শেখ নামের অপর এক মৌয়াল।

১৭ এপ্রিল, ২০১৭, নিরাপদনিউজ : সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের মাহমুদা নদী সংলগ্ন এলাকায় বাঘের আক্রমণে রুহুল আমিন শেখ (৩৫) নামে এক মৌয়াল নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন হোসেন শেখ নামের অপর এক মৌয়াল।

নিহত ও আহত দুই সহোদর শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের চাঁদনিমুখা গ্রামের মালেক শেখের ছেলে। সোমবার ভোর রাতে সুন্দরবনের মাহমুদা নদী সংলগ্ন ডিঙ্গিমারী খাল নামক স্থানে এ ঘটনাটি ঘটে। দুপুর ১২ টার দিকে নিহত ও আহত দুই ভাইকে উদ্ধার করে বনবিভাগের সদস্যরা।

শ্যামনগরের গাবুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুদুল আলম জানান, তারা দুই ভাই বুড়িগোলিনি ফরেস্ট অফিস থেকে বৈধ পাশ নিয়ে সুন্দর বনের মধু আহরণের জন্য যায়। এরপর সোমবার ভোর রাতে মাহমুদা নদী সংলগ্ন ডিঙ্গিমারী খাল নামক স্থানে মধু আহরণের সময় রুহুল আমিন শেখকে বাঘে আক্রমণ করে সুন্দরবনের গহীনে নিয়ে যায়। ভাইয়ের লাশ উদ্ধার করতে গিয়ে হোসেন শেখও আহত হন। পরে বনবিভাগ ও জেলে-মৌয়ালরা একত্রিত হয়ে রুহুল আমিনে লাশ ও তার ভাই হোসেন শেখকে আহত অবস্থায় উদ্ধার করেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলি বলেন, আমি লোকমুখে ঘটনটি শুনেছি। খোঁজ খবর নেয়া হচ্ছে। সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন-সংরক্ষক মাকসুদ আলম এ বিষয়টি নিশ্চিত করেছেন।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn1Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us