ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৯ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ , গ্রীষ্মকাল, ৯ই শাবান, ১৪৩৯ হিজরী

বিনোদন সুপারস্টার শাকিব খানকে উকিল নোটিশ

সুপারস্টার শাকিব খানকে উকিল নোটিশ

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান

২০ এপ্রিল ২০১৭, নিরাপদ নিউজ : ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে চলচ্চিত্র পরিচালক সমিতি উকিল নোটিশ পাঠাচ্ছে আজ। সম্প্রতি একটি জাতীয় দৈনিকে দেয়া সাক্ষাৎকারের এক প্রশ্নের উত্তরে শাকিব খান চলচ্চিত্র পরিচালক, প্রযোজক এবং শিল্পীদের নিয়ে হেয় করে কথা বলার জন্য তাকে উকিল নোটিশ পাঠানো হচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

তিনি গতকাল সকালে বলেন, আমরা শাকিবকে একটি উকিল নোটিশ পাঠাবো। সেজন্য একটি চিঠিও তৈরি করছি। শাকিব বর্তমানে পাবনায় শুটিং করছেন, সেখানে লোক মারফত এই চিঠি পাঠানো হবে। আর এফডিসির পরিচালক সমিতির নোটিশ বোর্ডে এর বিস্তারিত কারণ জানিয়ে একটি চিঠিও ঝুলানো হবে।

জানা যায়, কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে শাকিব খান বলেন, যেহেতু বেশি সিনেমা হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও বেশি। পরিচালক সমিতির তালিকা দেখবেন, অনেক পরিচালক। তারা এফডিসিতে আড্ডাও মারছেন। কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তাই। অনেক শিল্পী তো নিবন্ধিত আছেন, কাজ করছেন কতজন? আমার মনে হয় এই দেশে এক নম্বর হওয়াটা একটা যন্ত্রণার ব্যাপার। একদিন বা দুই দিনের জন্য হলে ঠিক আছে, কিন্তু দীর্ঘদিন প্রথম স্থান ধরে রাখলে তখন শত্রুর অভাব হয় না। ব্যাপার না, আমার নামে নাম-বদনাম দুই-ই চলতে হবে। তাই সমিতির মহাসচিব খোকন ক্ষোভ জানিয়ে বলেন, প্রযোজক-পরিচালকদের কারণে আজ শাকিব খান তারকা হয়েছেন। তার রুটি-রুজির ব্যবস্থা হয়েছে। আর আজ শাকিব প্রযোজক পরিচালক আর শিল্পীদের হেয় করে কথা বলে চরম অন্যায় করেছেন। উকিল নোটিশের সন্তোষজনক জবাব দিতে না পারলে তার বিরুদ্ধে ভিন্ন আইনি ব্যবস্থা নেয়া হবে।

এদিকে, শাকিব খান গত ১৮ই এপ্রিল থেকে পাবনায় ‘রংবাজ’ ছবির শুটিং করছেন। শামীম আহমেদ রনী পরিচালিত এতে তার বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। পাবনায় শুটিংয়ের পর নাটোরে ২রা মে পর্যন্ত এ ছবির কাজ হবে বলে জানিয়েছেন পরিচালক। – মানবজমিন

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)