ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট এপ্রিল ১৯, ২০১৭

ঢাকা সোমবার, ১৪ জ্যৈষ্ঠ, ১৪২৫ , গ্রীষ্মকাল, ১২ রমযান, ১৪৩৯

ক্রিকেট, লিড নিউজ সুবিধা দ্বিগুণ হচ্ছে টাইগারদের

সুবিধা দ্বিগুণ হচ্ছে টাইগারদের

সুবিধা দ্বিগুণ হচ্ছে টাইগারদের

নিরাপদনিউজ : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের মাসিক বেতন ও ম্যাচ ফি থেকে শুরু করে সব ধরনের সুযোগ-সুবিধা বাড়াচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ২২ এপ্রিল (শনিবার) বিসিবি সভাশেষে এ বিষয়ে বিস্তারিত ঘোষণা আসবে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিষয়টি নিয়ে গণমাধ্যমকে জানিয়েছেন বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন। জাতীয় দলের প্লেয়ারদের বেতন বাড়ানো প্রসঙ্গে তিনি জানান, ‘বাংলাদেশ দল যেভাবে পারফর্ম করছে তাতে তাদের প্রত্যাশা থাকাটা স্বাভাবিক। তাছাড়া আর্থিক বিষয়টি সবাইকে অনুপ্রাণিত করে সেটা যে যে অবস্থানেই থাকুক না কেন।

প্রতি বছরই তাদের বেতন বাড়াতে চেষ্টা করি। আগামী বোর্ড সভায় প্লেয়ারদের চুক্তি নিয়ে আলোচনা হবে এবং সেখান থেকেই চূড়ান্ত সিদ্ধান্তটি আসবে। ’

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানিয়েছে, জাতীয় চুক্তিতে থাকা ১৫ ক্রিকেটারের বেতন ও ম্যাচ ফি’সহ অন্যান্য সুবিধাদি বর্তমানের প্রায় দ্বিগুণ করা হচ্ছে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্লেয়ারদের সবশেষ বেতন বাড়ানো হয়েছিল ২০১৫ সালে। সে বছর তাদের মূল বেতনের চেয়ে ২৫ ভাগ বেশি বাড়ানো হয়েছিল। তবে গত বছর বাড়ানো হয়নি।

বেতন বাড়ানোর পাশাপাশি আসছে ২২ এপ্রিলের বোর্ড সভায় সিদ্ধান্ত হবে জাতীয় চুক্তিতে থাকা প্লেয়ারদের নিয়েও। ২০১৫ সালের পর এবারের করা নতুন চুক্তি থেকে বাদ পড়তে পারেন নাসির হোসেন, আরাফাত সানি ও আল আমিন হোসেন।

আর যোগ হতে পারেন মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ ও মোসাদ্দেক হোসেন সৈকত।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)