সংবাদ শিরোনাম

২৪শে জুন, ২০১৭ ইং

00:00:00 শনিবার, ১০ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ , বর্ষাকাল, ১লা শাওয়াল, ১৪৩৮ হিজরী
আধ্যাত্মিক নগরী সংবাদ, লিড নিউজ সেনা কর্মকর্তাকে লাঞ্ছিত : ছাত্রলীগের চারজন গ্রেফতার

সেনা কর্মকর্তাকে লাঞ্ছিত : ছাত্রলীগের চারজন গ্রেফতার

পোস্ট করেছেন: মোবারক হোসেন | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৯, ২০১৭ , ১২:৪৯ অপরাহ্ণ | বিভাগ: আধ্যাত্মিক নগরী সংবাদ,লিড নিউজ

গ্রেপ্তার হওয়া চারজন মামলার এজাহারভুক্ত আসামি।

০৯ এপ্রিল ২০১৭, নিরাপদ নিউজ : সিলেটে সেনা কর্মকর্তা মেজর আজিজকে লাঞ্ছিতের ঘটনায় ছাত্রলীগের চার নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটককৃতরা হলেন, সিলেট মহানগরীর ২২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান খান জুয়েল, কর্মী হাবিবুর রহমান পাবেল, সাইদুল ইসলাম ও মাকসুদ আহমেদ।

গতকাল শনিবার জালালাবাদ সেনানিবাসে কর্মরত মেজর আবদুল আজিজ কোতোয়ালি থানায় একটি মামলা করলে নগরীর বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহাম্মদ মামলা ও গ্রেপ্তারের বিষয়ে বলেন, গ্রেপ্তার হওয়া চারজন মামলার এজাহারভুক্ত আসামি।

মেজর আজিজের মামলার বরাত দিয়ে ওসি সোহেল আরো বলেন, গত ৬ এপ্রিল বিকেলে নগরীর মীরের ময়দান কেওয়াপাড়া পড়শি ১১৯ নম্বর বাসা থেকে প্রাইভেটকারযোগে বের হন মেজর আবদুল আজিজ। এ সময় গাড়িটিকে মোটরসাইকেলে করে অতিক্রম (ওভারটেক) করার চেষ্টা করেন কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী। তবে সরু রাস্তায় তাৎক্ষণিকভাবে অতিক্রম করতে না পারায় ক্ষুব্ধ হন তাঁরা। এ সময় মেজর আজিজের গাড়িতে ভাঙচুর চালান ছাত্রলীগের নেতাকর্মীরা। বাধা দিতে গেলে ওই সেনা কর্মকর্তার গলায় ছুরিকাঘাতও করেন তাঁরা। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় গতকাল দুপুরে কোতোয়ালি থানায় সাত ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেন মেজর আবদুল আজিজ।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn2Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us