ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৭ সেকেন্ড

ঢাকা সোমবার, ১০ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ২০ শাওয়াল, ১৪৪০

ক্রিকেট, লিড নিউজ স্ত্রীকে নিয়ে বিমানবন্দরের মেঝেতেই ঘুম দিলেন ধোনি!

স্ত্রীকে নিয়ে বিমানবন্দরের মেঝেতেই ঘুম দিলেন ধোনি!

নিরাপদ নিউজ: কী আর করা! শরীর তো মানে না। আইপিএলের দ্বাদশ আসরে চলছে একের পর এক ম্যাচ। একদিন এই প্রদেশে হলে পরের দিন উড়ে যেতে হয় আরেক প্রদেশে। মাঠের ক্লান্তির সঙ্গে যুক্ত হয় জার্নির ধকল। ঘুমটাও ঠিকঠাক হয় না। সোশাল সাইটে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পোস্ট করা ছবি বলে দিচ্ছে, কী দৌড়ের ওপর তারা আছেন! নিঃসন্দেহে ক্যাপ্টেন কুলের ছবিটা বেশ আলোড়ন তুলেছে।

কলকাতা নাইট রাইডার্সকে কাল রাতে উড়িয়ে দিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে ধোনির চেন্নাই সুপার কিংস। কলকাতাকে হারিয়ে আজ সকালেই পরের ম্যাচ খেলতে বিমান ধরতে ছুটেছেন ধোনিরা। আজ রাজস্থান রয়্যালসের ঘরের মাঠে নামবে চেন্নাই। ধকল কাকে বলে বুঝুন এবার। ব্যাট-বলের লড়াইয়ের পর খেলোয়াড়েরা পর্যাপ্ত বিশ্রাম নেওয়ার সুযোগ পাচ্ছেন না।

রাতের ম্যাচগুলো শেষ হতে হতে রাত ১২টা কখনও তার বেশিও বেজে যাচ্ছে। থাকছে পুরস্কার বিতরণী অনুষ্ঠানসহ বেশ কিছু আনুষ্ঠানিকতা। সব সেরে হোটেলে ফিরতে ফিরতে মধ্যরাত। পর্যাপ্ত ঘুম না হতেই বিমান ধরার জন্য ছুটতে হয়। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, চেন্নাই বিমানবন্দরের মেঝেতে ঘুমোচ্ছেন ধোনি। স্ত্রী সাক্ষীও ঘুম দিয়েছেন ধোনির পাশে। ক্যাপশনে লেখা- ‘আইপিএল ম্যাচের পর সকালে ফ্লাইট থাকলে এমন অবস্থাই হয়!’

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)