ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪৭ মিনিট ২৫ সেকেন্ড

ঢাকা বুধবার, ১১ আশ্বিন, ১৪২৫ , শরৎকাল, ১৫ মুহাররম, ১৪৪০

জাতীয় নিরাপদ সড়ক দিবস, নিসচা সংবাদ, লিড নিউজ স্পীকারের সাথে নিসচা চেয়ারম্যানের সাক্ষাৎ

স্পীকারের সাথে নিসচা চেয়ারম্যানের সাক্ষাৎ

স্পীকারের সাথে নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের সাক্ষাৎ

০৪ জানুয়ারি ২০১৭, নিরাপদ নিউজ : জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীর সাথে সংসদ ভবনে স্পীকারের কার্যালয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র চেয়ারম্যন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর নেতৃত্বে চার সদস্যের এক প্রতিনিধি দল আজ ৪ জানুয়ারী সৌজন্য সাক্ষাৎ করেন। প্রতিনিধি দলে ছিলেন নিসচার যুগ্ম-মহাসচিব লায়ন মোঃ গনি মিয়া বাবুল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিরাজুল মইন জয় ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ফারিহা ফাতেহ।

স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে নিসচার প্রতিনিধি দল

সাক্ষাৎকালে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন নিসচা’র কার্যক্রম সম্পর্কে স্পীকারকে সংক্ষিপ্তভাবে অবহিত করেন। সৌহার্দ্যপূর্ণ পরিবেশে আন্তরিকতার সাথে স্পীকার নিসচার কার্যক্রম শুনেন এবং নিসচা’র কার্যক্রমের তিনি ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, দারিদ্রমুক্ত উন্নত বাংলাদেশ গড়তে নিরাপদ সড়ক নিশ্চিত করতে হবে। এ বিষয়ে তিনি সংশ্লিষ্ট মন্ত্রী ও ঢাকা সিটি কর্পোরেশনের (উত্তর ও দক্ষিণ) মেয়রদ্বয়ের সাথে কথা বলবেন ও প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করবেন বলে নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনকে আশ্বস্ত করেন।

সাক্ষাৎকালে নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন আগামী ২৮ জানুয়ারী ঢাকার গুলিস্থানন্থ মহানগর নাট্যমঞ্চে অনুষ্ঠিতব্য নিসচার ৭ম মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে স্পীকারকে আমন্ত্রণ জানান। স্পীকার এই আমন্ত্রণ গ্রহণ করেন এবং বলেন, নিসচা দেশের একটি পরিচিত ও গুরুত্বপূর্ণ সামাজিক সংগঠন। সড়ক দুর্ঘটনা নিরসনে জনগণকে সচেতন করতে নিসচা কর্তৃক গৃহীত যে কোন উদ্যোগই কার্যকর হতে পারে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)