ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩৩ মিনিট ৮ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৫ রবিউস-সানি, ১৪৪১

রাজনীতি, লিড নিউজ স্বাস্থ্যমন্ত্রীকে অমানবিক বললেন মির্জা ফখরুল

স্বাস্থ্যমন্ত্রীকে অমানবিক বললেন মির্জা ফখরুল

নিরাপদনিউজ : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন- ডেঙ্গুতে কত জন মারা গেছেন আমাদের স্বাস্থ্যমন্ত্রী বলতে পারবেন না এবং এটা তার জানা নেই। ডেঙ্গু যখন চরম আকার ধারণ করেছে তখন তিনি বললেন, এডিস মশা রোহিঙ্গাদের মতো। কত বড় অমানবিক হলে, অমানুষ হলে এ ধরনের কথা আমরা একজন মন্ত্রীর মুখে শুনতে পারি।

রোববার (৪ আগষ্ট) দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় মির্জা ফখরুল এসব কথা বলেন। ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

বিএনপির মহাসচিব বলেন, স্বাস্থ্যমন্ত্রী যখন মালেশিয়া গেলেন, পত্র পত্রিকার দেখলাম তিনি ব্যক্তিগত কারণে গেছেন। ফিরে আসার পর বলেছেন তিনি জানেন না কত জন মারা গেছেন। বলছেন ১৬’শ থেকে ১৭’ শ আক্রান্ত হয়েছেন।

ডেঙ্গু প্রতিরোধে অকার্যকর ওষুধ আমদানি করা হচ্ছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, মশার মারার ওষুধ কার্যকর হচ্ছে না, হবে কোথা থেকে, যে দুর্নীতি তারা করে, তাতে তো কার্যকর হওয়ার কথা না। এখন নতুন ওষুধ আনবে, সেখানে আরো দুর্নীতি হবে।

আলোচনা সভার সভাপতিত্ব করেন, অধ্যাপক ডা. হারুন আল রশিদ, এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা ডা. মোহাম্মদ সিরাজ উদ্দিন, ডা. মোহাম্মদ আব্দুল কদ্দুস, সাংবাদিক কাদের গণি চৌধুরী, ড্যাবের মহাসচিব অধ্যাপক ডা. মোহাম্মদ আব্দুস সালাম।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)