ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট এপ্রিল ১৬, ২০১৮

ঢাকা মঙ্গলবার, ১ কার্তিক, ১৪২৫ , হেমন্তকাল, ৬ সফর, ১৪৪০

প্রবাসী সংবাদ স্বেচ্ছাসেবক লীগ নেতাকে মিলানে গণসম্বর্ধণা প্রদান

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে মিলানে গণসম্বর্ধণা প্রদান

ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে, নিরাপদ নিউজ: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আলহাজ্ব মোল্লা মো: আবু কাওছারকে গণ সম্ববর্ধণা জানাতে অনুষ্ঠানের আয়োজন করেছে লোম্বারদিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মিলান। গত ১৪ এপ্রিল রোজ শনিবার সন্ধ্যা ৭টায় মিলানের স্হানীয় একটি চাইনিজ রেস্তোরাঁয় বর্ণাঢ্য গণসম্বর্ধণা অনুষ্ঠানের আয়োজন করা হয়। লোম্বার্দিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তোফায়েল আহমেদ খান তপুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম কাওছারের সঞ্চালনায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট মোল্লা মো: আবু কাওছার।

বিশেষ অতিথির পদ অলংকৃত করেন লোম্বারদিয়া আওয়ামী লীগের সম্মানিত সদস্য আকরাম হোসেন, সহ সভাপতি দেলোয়ার হোসেন মোল্লা, ইতালি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: আবুল হোসেন বাবু, লোম্বারদিয়া আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম, যুগ্নসম্পাদক মোহাম্মদ হানিফ শিপন, জামিল আহমেদ, খান রহমান, তুহিন মাহামুদ, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাজী শাহআলম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। সম্বর্ধনা অনুষ্ঠানে মোল্লা কাওছারের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন বিশেষ অতিথি এবং বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। তন্মধ্যে বক্তব্য রাখেন লোম্বারদিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরফান শিকদার, প্রচার সম্পাদক জাকির হোসেন মামুন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জালাল হাওলাদার, শামিম হাওলাদার, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সাইদুর রহমান, জাতীয় শ্রমিক লীগের সভাপতি মুনছুর খালাসী, স্বেচ্ছাসেবক লীগ ইতালি শাখার যুগ্ন সম্পাদক দাদন মোল্লা, সাংগঠনিক সম্পাদক নুরহোসেন, হাকিম মাতুব্বর, আরিফুর রহমান,আতিয়ার মুন্সী, ডানিয়েল খান, ইতালিয়ান নেতৃবৃন্দ এবং অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথির দৃষ্টি আকর্ষণ করে প্রবাসীদের পাসপোর্ট ভোগান্তি সংক্রান্ত বিষয়টি অবহিত করেন এবং তরিৎ গতিতে সুষ্ঠু সমাধানের জন্য কার্যকরী পদক্ষেপ নেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, প্রবাসীদের যে সমস্য সমাধান ও প্রবাসীদের সুযোগ সুবিধার ব্যাপারে জননেত্রী শেখ হাসিনার সরকার সচেষ্ট রয়েছে। তিনি আরও বলেন, বাংলাদেশকে উন্নতিসাধনে প্রবাসীদের অগ্রণী ভূমিকা রয়েছে। দেশকে আরও শক্তিশালী করতে সকলের সহযোগীতা থাকার অভিব্যক্তি প্রকাশ করেন এবং দলীয় নেতা কর্মিদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। সব শেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)