সংবাদ শিরোনাম

২২শে জুলাই, ২০১৭ ইং

00:00:00 শনিবার, ৭ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ , বর্ষাকাল, ২৯শে শাওয়াল, ১৪৩৮ হিজরী
সিলেট, সড়ক সংবাদ সড়কে ‘হাতিবাজি’: যাত্রীরা ভিত হয়ে টাকা দিতে বাধ্য…

সড়কে ‘হাতিবাজি’: যাত্রীরা ভিত হয়ে টাকা দিতে বাধ্য…

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১১, ২০১৭ , ২:৪০ অপরাহ্ণ | বিভাগ: সিলেট,সড়ক সংবাদ

গাড়িতে অবস্থানরত যাত্রীরা ভিত হয়ে টাকা দিতে বাধ্য

নিরাপদ নিউজ: বিশাল আকারের হাতি রাজার হালে হেঁটে চলছে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়ক ধরে। সামনে বাস-ট্রাক-অটোরিকশা এমনকি বরের গাড়ির সামনে গিয়েও দাঁড়াচ্ছে হাতিটি। টাকা না দিলে রাস্তা ছাড়ছেনা কোনভাবেই। গাড়িতে অবস্থানরত যাত্রীরা ভিত হয়ে টাকা দিতে বাধ্য হন।

একজন মোটরসাইকেল আরোহী প্রথমে ৫ টাকা দিলে তা প্রত্যাখ্যান করে হাতিটি, পরিমাণ বাড়িয়ে ১০টাকা দিলে সেটা গ্রহণ করে রাস্তা ছেড়ে দেয়।

ইদানিং সিলেটের বিভিন্ন রাস্তায় এমন দৃশ্য চোখে পড়ে। হাতির মাহুতকে ‘এটা চাঁদাবাজি নয় কি?’ প্রশ্ন করলে কোন উত্তর না দিয়ে হাতিকে সরিয়ে নেয়। হাতিটির নাম, মাহুতের নাম জানতে চাইলে কোন কথা সে বলতে রাজি হলোনা।

এব্যপারে গাড়ি চালক দুলাল আহমেদ বলেন, দিন দিন এদের উতপাত বাড়ছেই। এদের এখনই আটকানো না গেলে আগামীতে চলাচল করতে অসুবিধা হবে।

স্থানীয় পথচারীরা জানান প্রায় নিয়মিতই  চলছে এদের অঘোষিত চাঁদাবাজি। কেউ টাকা না দিয়ে যেতে পারছেন না। সার্কাসের হাতি লোকালয়ে চাঁদাবাজি করলে বিষয়টা দিনদিন খারাপের দিকে যাবে। এই সন্ত্রাস বন্ধে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেন তারা।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us