ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মে ২৬, ২০১৯

ঢাকা সোমবার, ১ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১১ জিলক্বদ, ১৪৪০

রাজনীতি, লিড নিউজ সড়ক ও রেলপথে চরম নৈরাজ্য চলছে: মির্জা ফখরুল

সড়ক ও রেলপথে চরম নৈরাজ্য চলছে: মির্জা ফখরুল

নিরাপদ নিউজ: ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায়’ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে পবিত্র ঈদুল ফিতরকে কেন্দ্র করে সড়ক ও রেলপথে চরম নৈরাজ্য চলছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ রোববার রাজধানীর বিজয়নগরে হোটেল অরনেটে বাংলাদেশ লেবার পার্টির উদ্যোগে উদ্যোগে এক ইফতারে তিনি মন্তব্য করেন।
মির্জা ফখরুল বলেন, প্রতিটি ঈদের আগে সরকারের পক্ষ থেকে বলা হয়, এবারের ঈদে দুর্ভোগ হবে না। গতকালও এজন্য নাকি নতুন একটি ট্রেন উদ্ধোধন করা হয়েছে। কিন্তু আমরা কি দেখতে পাচ্ছি সাধারণ যাত্রীরা টিকিট কেনার আগেই অর্ধেক টিকিট আগেই বিক্রি হয়ে গেছে। সুতরাং চরম নৈরাজ্য চলছে। সর্বক্ষেত্রে লুটপাট এবং নৈরাজ্য চলছে। কিন্তু এর কোন জবাবদিহিতা নেই। কে কার কথা শুনবে? মা-বাবা তো নেই। কারণ বর্তমানে মানুষের বেঁচে থাকার অধিকার নেই এবং গণতন্ত্র নাই।
গোটা জাতি অস্থিতিশীল ও অস্বস্তি পরিবেশের মধ্যে আছে মন্তব্য করে তিনি বলেন, আওয়ামী লীগ হচ্ছে সেই দল, যে দল ৭৫ সালে বাকশাল প্রতিষ্ঠিত করেছিলো। আজকে সেই বাকশালকে আবার প্রতিষ্ঠিত করার চেষ্টা করছে তারা। তারা সব সময় শুধু সংবিধানের দোহায় দেয়। কিন্তু একদিকে গনতন্ত্রের কথা বলে তারাই অন্যদিকে গণতন্ত্রকে হত্যা করে। একদিকে সংবিধানের কথা বলে তারাই আবার তা ভঙ্গ করছে। আজকে তেমনিভাবে সংবিধানকে ভঙ্গ করেছে। জনগন আন্দোলনের মধ্য দিয়ে বেগম জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করবে বলেও মন্তব্য করেন বিএনপি মহাসচিব।
লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে ইফতারে জামায়াত ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান, মাওলানা আব্দুল হালিম, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, হাবিবুর রহমান হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)