আপডেট ৩৭ মিনিট ৫৮ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৫ , গ্রীষ্মকাল, ৯ রমযান, ১৪৩৯

নিসচা সংবাদ, লিড নিউজ সড়ক দুর্ঘটনারোধে নিসচার আয়োজনে পাবনায় শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

সড়ক দুর্ঘটনারোধে নিসচার আয়োজনে পাবনায় শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

খন্দকার গোলাম হাসনাইন কয়েল,নিরাপদ নিউজ :  নিরাপদ সড়ক চাই (নিসচা) পাবনা জেলা শাখার আয়োজনে পাবনা পিটিআইতে ২শ জন শিক্ষককে সড়ক দূর্ঘটনা রোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রশিক্ষণ প্রদান করেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন।  সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পাবনা পিটিআই এর সুপারেনটেনডেন্ট অঞ্জনা সরকার এর সভাপতিত্বে এবং নিরাপদ সড়ক চাই পাবনা জেলা শাখার সভাপতি খন্দকার গোলাম হাসনাইন (কোয়েল)এর পরিচালনায় শিক্ষক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মো. রেজাউল রহিম লাল।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. রেজাউল করিম, পাবনার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. ইবনে মিজান, প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের সাবেক পরিচালক একেএম মির্জা শহিদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ। প্রশিক্ষণ পরিচালনা করেন নিরাপদ সড়ক চাই (নিসচা’র) মহাসচিব আলহাজ এহসান-উল- হক কামাল। নিসচা কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন অনুষ্টানের শুরুতেই অনুষ্টান সম্পর্কে ধারণা দেন এবং শোক প্রস্তাব উত্তাপন করেন।


অনুষ্ঠানে উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো. কামিল হোসেন, পিটিআই এর সহকারী সুপারেনটেনডেন্ট সুভাস কুমার বিশ্বাস, যমুনা টিভির পাবনা প্রতিনিধি ও দৈনিক ইছামতির বার্তা সম্পাদক ছিফাত রহমান সনম ও স্বাগত বক্তব্য প্রদান করেন নিসচা পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক কেএম মোখলেছুর রহমান রাসেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সাংগঠনিক এ্যাড. তৌফিক আহসান টিটু, কার্যকরি সদস্য সৈয়দ একরামুল হক বুলবুল, নিসচা পাবনা জেলা শাখার সহ-সভাপতি আসাদুজ্জামান খোকন, আব্দুল মান্না ভূঁইয়া, সহ-সাধারণ সম্পাদক এএম শামসুজ্জোহা, সাংগঠনিক সম্পাদক গোলাম হাসনাইন বিপ্লব, অর্থ সম্পাদক মো. ফারুক হোসেন, দপ্তর সম্পাদক মিলন মাহমুদ, সমাজসেবা ও ক্রীড়া সম্পাদক খাইরুল ইসলাম পিলা, কার্যকরি সদস্য মোকাব্বর হোসেন, সাইদুর রহমান, আব্দুল আওয়াল, মোস্তফা কাউছার, মাজেদুল ইসলাম লিটন প্রমূখ।

বক্তারা শিক্ষকদের মাধ্যমে স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকগণের মধ্যে রাস্তায় চলাচল ও পারাপারের বিভিন্ন রকম সচেতনতামূলক বক্তব্য ও প্রশিক্ষণ প্রদান করেন। যার মাধ্যমে পাবনার ৯টি উপজেলার ২শটি স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকগণ উপকৃত হবেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)