আপডেট ২৮ মিনিট ৮ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৪ পৌষ, ১৪২৫ , শীতকাল, ১০ রবিউস-সানি, ১৪৪০

দুর্ঘটনা সংবাদ সড়ক দুর্ঘটনায় লামায় আহত ৪

সড়ক দুর্ঘটনায় লামায় আহত ৪

নিরাপদ নিউজ: বান্দরবানের লামায় মালবাহী একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ৪ জন গুরুতর আহত হয়েছে। সোমবার (০৩ ডিসেম্বর) রাত ৮টায় লামা-চকরিয়া সড়কের ইয়াংছা টেকে এই দুর্ঘটনা ঘটে। মিনি ট্রাকটি কক্সবাজার থেকে ঢেউটিন বোঝাই করে লামা বাজার যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

আহত মো. রিদুয়ান (২৯) লামা বাজারের টিন ব্যবসায়ী। তিনি বমুবিলছড়ি ইউনিয়নের পশ্চিম পাড়ার খালেদ আহমদ সওদাগরের ছেলে। এছাড়া গুরুতর আহত ট্রাকের ড্রাইভার, হেলপার ও সহযোগী তিনজনের পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের বাড়ি কক্সবাজার পৌরসভায় বলে জানা গেছে।

ইয়াংছা বাজারের বাসিন্দা নাজিম উদ্দিন বলেন, গাড়ি দুর্ঘটনার বিকট শব্দ শুনতে পেয়ে স্থানীয় ইয়াংছা বাজারের লোকজন, নিকটবর্তী ইয়াংছা পুলিশ চেকপোস্টের সদস্য ও ইয়াংছা আর্মি ক্যাম্পের সেনা সদস্যরা উদ্ধার কাজে এগিয়ে আসে। কিছুক্ষণ পরেই উদ্ধার কাজে অংশ নেয় লামা ফায়ার সার্ভিসের একটি টিম। স

আহত রিদুয়ার বলেন, ড্রাইভার এই রোডের জন্য নতুন ছিল। অন্ধকারে সে রাস্তার বাঁক দেখতে পায়নি। মোড়ে এসে ট্রাকটি গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। লোকজন আমাদের ইঞ্জিন বক্স কেটে উদ্ধার করে। ড্রাইভার খুব জোরে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনা ঘটেছে।

ইয়াংছা পুলিশ চেকপোস্টের দায়িত্বরত পুলিশের এএসআই বিকাশ বলেন, আমরা শব্দ শোনার সাথে সাথে দৌড়ে এসে আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করি। লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)