ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৯ মিনিট ১৬ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৫ , হেমন্তকাল, ৫ রবিউস-সানি, ১৪৪০

সড়ক সংবাদ সড়ক দুর্ঘটনা এড়াতে হাইওয়ে থানা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ

সড়ক দুর্ঘটনা এড়াতে হাইওয়ে থানা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ

দুর্ঘটনা এড়াতে হাইওয়ে থানা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ

নিরাপদ নিউজ: মহাসড়ক দুর্ঘটনা এড়াতে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে। যা স্থানীয় ও গাড়ি চালক-যাত্রীদের মাঝে গ্রহণযোগ্য এবং প্রশংসিত হয়েছে। এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন তারা।

দোহাজারী হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান জানান, চলতি মৌসুমে ইটভাটার মাটি পরিবহণের সময় মহাসড়কে কাদামাটি পড়ে এক থেকে দেড় ইঞ্চি’র আস্তরণ সৃষ্টি হয়েছে। সামনে বৃষ্টি হয়ে কাদামাটির আস্তরণ অত্যন্ত পিচ্ছিল হবে।

তিনি আরো জানান, এমনিতে মহাসড়কের এ অংশটুকু দুর্ঘটনা প্রবণ হওয়াতে ‘ব্লাক স্পট’ হিসাবে চিহ্নিত করা হয়ছে। মহাসড়কে চলমান যানবাহন চালকেরা ব্রেক করলে ও তখন যথাসময়ে ব্রেক কাজ না করে মারাত্মকভাবে দুর্ঘটনায় অনেক প্রাণহানি ঘটার সম্ভাবনা আছে। তাই দোহাজারী হাইওয়ে থানা পুলিশ স্থানীয় গ্রাম পুলিশ এবং সাতকানিয়া ব্রীক মালিক সমিতির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিনের সহায়তায় আজ ৯ মার্চ শুক্রবার সকালে মহাসড়কে মাটির আস্তরণ তুলে ফেলার কাজ করেছে।

ওসি মিজানুর রহমান আরো জানান, শুরুতে সাতকানিয়া থানার আন্ধার মার মাজার ও তৎ সংলগ্ন এলাকায় মাটির আস্তরণ সরিয়ে ফেলা হয়েছে। পরবর্তীতে দোহাজারী হাইওয়ে থানার আওতাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সীমানায় মাটির আস্তরণ থাকলে স্থানীয়দের সহযোগিতায় তা সরিয়ে ফেলবেন বলে তিনি জানান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)