ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫৪ মিনিট ৩ সেকেন্ড

ঢাকা রবিবার, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৬ , গ্রীষ্মকাল, ২১ রমযান, ১৪৪০

খুলনা, ট্রাফিক আপডেট সড়ক নিরাপত্তা ও গণসচেতনতা বৃদ্ধিতে মাগুড়ায় ২ দিনব্যাপী প্রশিক্ষণ শুরু

সড়ক নিরাপত্তা ও গণসচেতনতা বৃদ্ধিতে মাগুড়ায় ২ দিনব্যাপী প্রশিক্ষণ শুরু

সড়ক নিরাপত্তা ও গণসচেতনতা বৃদ্ধিতে মাগুড়ায় ২ দিনব্যাপী প্রশিক্ষণ শুরু

সড়ক নিরাপত্তা ও গণসচেতনতা বৃদ্ধিতে মাগুড়ায় ২ দিনব্যাপী প্রশিক্ষণ শুরু

মাগুড়া, ১০ জুন ২০১৫, নিরাপদনিউজ : মাগুড়ায় সড়ক নিরাপত্তা ও গণসচেতনতা বৃদ্ধিতে দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ও গণসচেতনতামূলক সভা আজ বুধবার শুরু হয়েছে। জেলা প্রশাসন ও বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি যৌথভাবে এ প্রশিক্ষণ ও সভার আয়োজন করেছে।
এ উপলক্ষে সকাল ১০ টায় শহরের নোমানী ময়দান থেকে র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।
পরে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বিভিন্ন যানবাহনের শতাধিক ড্রাইভার, শ্রমিক ও জেলায় কর্মরত বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকদের নিয়ে শুরু হয় সচেতনতামূলক সভা ও প্রশিক্ষণ কর্মশালা।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাহাত আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মাগুড়ার জেলা প্রশাসক মুহ: মাহবুবর রহমান।
বিশেষ অতিথি ছিলেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার সার্কেল সুদর্শন কুমার রায়, মাগুড়া সদর হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা: দেবাশিষ বিশ্বাস, বিআরটিএ মাগুরার পরিচালক বিলাস সরকার, ট্রাফিক ইন্সপেক্টর ফজলুল কবির।
বক্তব্য রাখেন, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি ইমদাদুর রহমান, ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আকরাম মোল্লা, সাংবাদিক সাইদুর রহমান, অলোক বোস, শফিকুল ইসলাম প্রমুখ। আগামীকাল বৃহস্পতিবার এ কর্মশালা শেষ হবে ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)