ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫৭ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৪ মাঘ, ১৪২৫ , শীতকাল, ৯ জমাদিউল-আউয়াল, ১৪৪০

সিলেট হাজী শফিকুর রহমান আইডিয়াল একাডেমীতে বই উৎসব পালন

হাজী শফিকুর রহমান আইডিয়াল একাডেমীতে বই উৎসব পালন

নিরাপদনিউজ : সিলেট সদর উপজেলার বিমানবন্দর থানায় হাজী শফিকুর রহমান আইডিয়াল একাডেমীতে বই উৎসব পালন করা হয়। মঙ্গলবার (১লা জানুয়ারি) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়।

অভিভাবক কমিটির সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন একাডেমীর প্রতিষ্ঠাতা ও নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি রোটা. এম. ইকবাল হোসেন। এসময় তিনি বলেন, দেশের শিক্ষাঙ্গণকে এগিয়ে নিতে ও শিক্ষার্থীদের পড়ালেখায় আগ্রহ বাড়াতে বছরের শুরুতেই ফ্রি বই বিতরণ করা হয়। সরকারের এ যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করায় প্রধানমন্ত্রী সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রশংসা করেন। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, বাচ্চাদেরকে সময় মতো স্কুলে পাঠান এবং তাদের পড়ালেখা প্রতি খেয়াল রাখেন। অত্র প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধির ও বাচ্চাদের লেখাপড়ার স্বার্থে সকল শিক্ষক-শিক্ষিকাকে ক্লাসে পাঠদানে আরো মনযোগী হওয়ার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অভিভাবক কমিটির সদস্য ও খাদিমনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মুক্তার হোসেন, প্রতিষ্ঠানের পরিচালক আক্তার হোসেন, প্রধান শিক্ষক মোছা. হাজেরা বেগম, অভিভাবক কমিটির সদস্য সুহেল আহমদ, শাহাব উদ্দিন, সমর আলী, আব্দুস সালাম, ফয়জুর রহমান, সহকারী শিক্ষক শিফা বেগম, শাহানারা বেগম, রাসেল আহমদ, মো. হানিফ প্রমুখ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)