ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অগাস্ট ২, ২০১৯

ঢাকা শুক্রবার, ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৫ রবিউস-সানি, ১৪৪১

রাজনীতি, লিড নিউজ ১০ বছর ধরে আমরা পরীক্ষা দিচ্ছি: হাসানুল হক ইনু

১০ বছর ধরে আমরা পরীক্ষা দিচ্ছি: হাসানুল হক ইনু

নিরাপদনিউজ: সাবেক তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, দীর্ঘ ১০ বছর ধরে আমরা পরীক্ষা দিচ্ছি। পরীক্ষাটি হলো জঙ্গি, সন্ত্রাস, রাজাকাদের গর্তের ভেতর থেকে বের করা। ইতোমধ্যে সেটি করতেও আমরা সক্ষম হয়েছি।

বর্তমানকে ‘চমৎকার সময়’ উল্লেখ করে তিনি বলেন, বর্তমান কিন্তু নষ্ট সময় নয়। গত ১০ বছরের থেকে চমৎকার সময়। জঙ্গি, আগুন, সন্ত্রাস, রাজাকারদের বিরুদ্ধে তুমুল যুদ্ধ করে আমরা এমন চমৎকার সময়ে পৌঁছেছি।

শুক্রবার  বিকেলে রাজধানীতে একটি অনলাইন পোর্টালের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির সভাপতি জি এম কাদের, সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, ব্যারিস্টার তুরিন আফরোজ, সম্মিলিত সাষ্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, সারা বাংলা ডটনেটের সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, গণমাধ্যমকে আমরা সমাজের দর্পণ হিসাবে মনে করি। সমাজে কি ঘটছে এবং কি ঘটছে না তা গণমাধ্যমের মাধ্যমে একটা চিত্র দেখতে পায়। যা দেখে একটা সমাজকে মূল্যায়ন করা যায়। কিন্তু দর্পণটা যদি কোনো কারণে অস্বচ্ছ হয় তাহলে ছবির মানটা ভালো আসবে না। সমাজে কি ঘটছে তা সঠিকভাবে দেখতে পাবো না।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)