ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ফেব্রুয়ারি ১৩, ২০১৮

ঢাকা শুক্রবার, ২ ভাদ্র, ১৪২৫ , শরৎকাল, ৫ জিলহজ্জ, ১৪৩৯

বিনোদন ১২ বছর বয়স থেকে বিয়ের ইচ্ছা! কিন্তু ৩৫ বছর বয়সেও মনের মানুষ খুঁজে পেলেন না প্রিয়াঙ্কা

১২ বছর বয়স থেকে বিয়ের ইচ্ছা! কিন্তু ৩৫ বছর বয়সেও মনের মানুষ খুঁজে পেলেন না প্রিয়াঙ্কা

৩৫ বছর বয়সেও মনের মানুষ খুঁজে পেলেন না প্রিয়াঙ্কা

নিরাপদনিউজ : মাত্র ১২ বছর বয়স থেকেই বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিয়ের কনে সেজে বিয়ের পিঁড়িতে বসতে চেয়েছেন। এখন তার ৩৫ বছর বয়স কিন্তু এখনো তিনি মনের মানুষ খুঁজে পাননি। অবশ্য ক‘দিন আগে তিনি স্বীকার করে নেন তিনি একজনের সঙ্গে সিরিয়াস সম্পর্কে ছিলেন। কিন্তু এক বছর হলো সেই ব্যক্তির সঙ্গে ব্রেক আপ হয়ে গেছে। তিনি বলেন, আমি কমিটেড রিলেশনশিপে ছিলাম। কিন্তু এক বছর হলো সেই সম্পর্ক ভেঙে গেছে। আমি সেই থেকে সিঙ্গল।

কিন্তু প্রিয়াঙ্কা আশাবাদী। তিনি বিয়ে করে সেটল করতে চান। তার দৃঢ় বিশ্বাস একদিন না একদিন মনের মানুষকে খুঁজে পাবেন তিনি। তার কথায়, আমি ১২ বছর বয়স থেকেই বিয়ে করতে চেয়েছি। তখন ফ্যান্সি ড্রেস কম্পিটিশন হলে আমি বউ সেজে যেতাম। আমার মাথায় ঘোমটা দিয়ে কনে সাজতে খুব ভালো লাগত। আমার তখন স্বপ্ন ছিল আমার বিয়েতে গয়না কেনা হবে‚ জামাকাপড় হবে আমাকে নিয়ে সবাই ব্যস্ত থাকবে। সবাই বিয়েতে গান করবে নাচ করবে।

আমার মা বাবা আমাকে বরাবর বলেছে আমি যাকে বিয়ে করব সে যেন আমার কাজের প্রশংসা করে। আমি যে জায়গায় পৌঁছেছি তার স্বীকৃতি দেয়। সে যেন আমাকে সম্মান দেয়। সেইরকম ব্যক্তি এখনো খুঁজে পাইনি। কিন্তু আমার বিশ্বাস সে একদিন আসবে।

একই সঙ্গে প্রিয়াঙ্কা জানিয়েছেন বিয়ের পরেও তিনি কাজ করবেন। তার কথায়, জানি না বিয়ের পর দর্শক আমাকে এত ভালোবাসা দেবে কিনা। কিন্তু আমি সারা জীবন অভিনয় করতে চাই। আমি সব সময়ই ওয়ার্কিং উওম্যান থাকতে চাই। আমি বিয়ে করতে চাই‚ একদিন তা করবই কিন্তু অভিনয় ছাড়তে পারব না।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)