ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৭ মিনিট ৩ সেকেন্ড

ঢাকা বুধবার, ২ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ সফর, ১৪৪১

বিনোদন ১৫ জন লোকের সামনে নগ্ন হতে হয়েছিল অমলাকে!

১৫ জন লোকের সামনে নগ্ন হতে হয়েছিল অমলাকে!

নিরাপদ নিউজ: এই মুহূর্তে ভাইরাল হয় গেলেন মালায়লম অভিনেত্রী অমলা পাল। গায়ে একটাও সুতো নেই। চোখে মুখে ভয়, আতঙ্ক। তার সেই মুখটাই ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। রত্না কুমার পরিচালিত তামিল ‘আদাই’ ছবিতে একজন ধর্ষিতার চরিত্রে অভিনয় করেছেন মালায়লাম এই অভিনেত্রী। চরিত্রের প্রয়োজনেই ক্যামেরার সামনে নগ্ন হতে হয়েছিল তাকে। গণমাধ্যমে দেওয়া একটি সাক্ষাৎকারে সেই শ্যুটিংয়ের অভিজ্ঞতাই তুলে ধরলেন।
এ প্রসঙ্গে অমলা পাল বলেন, পরিচালক আগেই জানিয়েছিলেন যে গায়ে এক ধরণের সূক্ষ পোশাক থাকবে। আমি তখন তাকে বলি, এ নিয়ে কিচ্ছু চিন্তা করতে হবে না। নির্দিষ্ট সেই দিনে পরিচালক যখন স্পটে পৌঁছান তখন কিন্তু মানসিকভাবে খুবই চাপে ভুগছিলেন। আমি খুব দুশ্চিন্তা করছিলাম। ভাবছিলাম কী হতে চলেছে সেটে, কী ভাবে শ্যুট হবে, কে কে থাকবে? তবে ওই এলাকায় নিরাপত্তা ব্যবস্থা আটোসাঁটো করা হয়েছিল ওই দিন। তবে শ্যুটিংয়ের সময় ঘরে ১৫ জন লোক ছিলেন। এ বিষয়ে অমলা পাল ব্যাখ্যা দেন এভাবে যে তবে ক্রু মেম্বারদের উপর ভরসা না থাকলে যে কাজটা কোনওদিনই করতে পারতাম না।
উল্লেখ্য ‘আদাই’ শুরু হওয়ার আগে এমনকি ইন্ডাস্ট্রির উপর এতটাই হতাশ হয়ে পড়েছিলেন অমলা, যে সিনেমা ছেড়ে দেওয়ার কথাও ভেবেছিলেন কারণ প্রাথমিকভাবে ‘আদাই’-এর গল্পও তার ভাল লাগেনি। তবে শেষ পর্যন্ত করতে রাজি হন অমলা। তার ফলাফল অবশ্য বেশ স্বস্তিদায়ক হয়েছে নায়িকার কাছে। মুক্তি পাওয়ার আগেই তুমুল জনপ্রিয়তা পেয়েছে ‘আদাই’।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)