ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৩ সেকেন্ড

ঢাকা শনিবার, ৪ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ সফর, ১৪৪১

বিনোদন ১৫ বছর বয়সে ধর্ষণের শিকার হয়েছেন যে নায়িকা

১৫ বছর বয়সে ধর্ষণের শিকার হয়েছেন যে নায়িকা

নিরাপদ নিউজ: কেউ যখন সুপার স্টার হয়ে যান তখন তার জমকালো জীবন যাপনটা বেশ ভালোভাবেই ধরা পড়ে মানুষের চোখে। রঙিন আলো ঢেকে দেয় তারকাদের জীবনের আসল গল্প। অনেকেই সামনে নিয়ে আসেন সেই সব গল্প, অনেকে আড়াল করেও রাখতে চান। এবার বিষাধময় এক জীবনের গল্প তুলে নিয়ে আসলেন হলিউডে জনপ্রিয় অভিনেত্রী ডেমি মুর।

‘স্ট্রিপটিজ’, ‘ঘোস্ট’, ‘ইনডিসেন্ট প্রোপোজাল’ সিনেমাগুলোতে অভিনয় করে হলিউড কাঁপিয়েছেন ডেমি মুর। ক্যারিয়ারের দীর্ঘ সময় পার করেছেন এই অভিনেত্রী। এতদিন অনেক কথা জমিয়ে রেখেছেন মনে।

এবার সেই না বলা কথামালা তুলে ধরেছেন নিজের আত্মজীবনীতে। ২৪ সেপ্টেম্বর ‘ইনসাইড আউট’ নামের এই এই জীবনী গ্রন্থ প্রকাশিত হবে। যেই বইয়ে ডেমি মুর তার জীবনের অন্ধকার দিকের কথাও তুলে ধরেছেন।

প্রায় ৬ মাসের মাথায় মিসক্যারেজ হয়েছিল এই অভিনেত্রীর প্রথম সন্তানের। এরপর অনেক মদ্যপান করতেন তিনি। ২০০৫-এ অ্যাস্টন কুচারের সঙ্গে বিয়ে হয় তার। সে বিয়েও ভেঙে যায় ২০১১ সালে। তারপর আবার বিয়ে করেন। পরের স্বামী ব্রুস উইলিসের সঙ্গেও তার সম্পর্কও খারাপ হয়ে যায়।

অনেক দিন রিহ্যাবে কাটিয়েছেন তিনি। তার ছোটবেলাও ছিল খুব খারাপ। মাত্র ১৬ বছর বয়সে বাড়ি ছাড়া হয়েছিলেন। এমনকী ১৫ বছর বয়সে ধর্ষণের শিকারও হয়েছিলেন। এই সমস্ত কথা আত্মজীবনীতে তুলে ধরেছেন ডেমি। বইটি প্রকাশ হলে সবাই জানতে পারবেন তার জীবন সম্পর্কে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)