ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট এপ্রিল ১৮, ২০১৬

ঢাকা বুধবার, ১৩ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ২২ শাওয়াল, ১৪৪০

সাক্ষাৎকার ২২শে এপ্রিল মুক্তি পাচ্ছে মুসাফির: নিরাপদ নিউজের সাক্ষাৎকারে চলচ্চিত্রের ভিলেন রবি

২২শে এপ্রিল মুক্তি পাচ্ছে মুসাফির: নিরাপদ নিউজের সাক্ষাৎকারে চলচ্চিত্রের ভিলেন রবি

নিরাপদ নিউজের সাক্ষাতকারে চলচ্চিত্রের ভিলেন রবি

নিরাপদ নিউজের সাক্ষাতকারে চলচ্চিত্রের ভিলেন রবি

হুমায়ূন আহমেদ, ১৮ এপ্রিল, ২০১৬, নিরাপদনিউজ : বহুল প্রতীক্ষিত ছবি “মুসাফির” এর প্রধান খলনায়ক চরিত্রে পর্দা কাপাতে আসছেন রবিউল ইসলাম রবি (টাইগার রবি)। সিনেমাটির প্রথম টিজার মুক্তির পর থেকেই দর্শদের মাঝে আলোচনার অন্যতম প্রধান বিষয় ছিলো এই সিনেমার খলঅভিনেতা রবির গেটাপ। গতানুগতিক বাংলা সিনেমায় দর্শকরা ভিলেনদের গেটাপ যেমন দেখতে পান, “মুসাফির” ছবিতে টাইগার রবি তার পুরোই ব্যতিক্রম হয়ে পর্দায় আসছেন।

খলনায়ক চরিত্রে অভিনেতা জনাব রবিউল ইসলাম রবি (টাইগার রবি) নিরাপদ নিউজকে  জানালেন যে, তার অভিনীত সব সিনেমায় তার  কসটিঊম তিনি নিজেই ঠিক করেন এবং সে অনুযায়ী সেগুলো সংগ্রহ করেন।

তিনি আরও বলেন, “এখন পর্যন্ত আমি যতগুলো সিনেমায় কাজ করেছি তার বেশিরভাগ কসটিঊমি আমার নিজের ডিজাইন ও সংগ্রহ করা। আমাদের দেশে নায়ক নায়িকার বাহিরে অন্যদের অর্থাৎ ভিলেনদের কসটিউম নিয়ে তেমন একটা গুরুত্ব দিতে চায়না কেউ। তাই নিজ উদ্যোগেই কসটিউম ও প্রপস চরিত্র অনুযায়ী সংগ্রহ করার চেস্টা করি সেই সাথে প্রতিটি ছবিতে আলাদা ভাবে নিজেকে দাঁড় করানোর চেস্টা থাকে পরিচালকের সাথে পরামর্শ করে।”

“মুসাফির” ছবিতে তার গেটাপ সম্পর্কে তিনি বলেন, “গেটাপ চলচ্চিত্রের জন্য ভয়ঙ্কর গুরুত্বপূর্ণ বিষয় তা সে যে চরিত্রই হোকনা কেন। আশিকুর রহমান গেটাপের জন্য অত্যন্ত সতর্ক থাকে।

তাই আমার বিশ্বাস মুসাফির সবদিক থেকে হতে পারে নতুন প্রজন্মের বাংলা ছবির মাইলস্টোন।” আশা করি ছবিটি দেখবেন। আর একটা কথা , ছবিটি দেখার সময় সবাই মাথায় রাখবেন যে, এটা হলিউড বা বলিউড বাজেটের ছবি নয়- তাহলে আত্বতৃপ্তি নিয়ে হল থেকে বের হতে পারবেন বলে আমি মনে করি।

বহুল প্রতীক্ষিত ছবি ‘‘ মুসাফির’’ আগামী ২২ এপ্রিল দেশের বিভিন্ন  প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে । পারসেপচুয়াল পিকচার্সের ব্যানারে জোবায়ের আলমের প্রযোজনায় নির্মিত ‘মুসাফির’ সিনেমায় আরেফিন শুভ, মারজান ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, টাইগার রবি, শিমুল খান, সিন্ডি রোলিং, জাদু আজাদ ও রেবেকা।

একটি বিশেষ চরিত্রে ছবিটিতে দেখা যাবে প্রসূন আজাদকে। পরিচালনার পাশাপাশি ছবিটির কাহিনী ও চিত্রনাট্যও লিখেছেন আশিকুর রহমান নিজেই।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)