ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৩ মিনিট ২৭ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৬ অগ্রহায়ণ, ১৪২৫ , হেমন্তকাল, ১১ রবিউল-আউয়াল, ১৪৪০

অপরাধ, রাজশাহী ৩৬ ঘণ্টায় অভিযান চালিয়ে বগুড়ায় বিএনপি-জামায়াতের ২৪ নেতাকর্মী গ্রেফতার

৩৬ ঘণ্টায় অভিযান চালিয়ে বগুড়ায় বিএনপি-জামায়াতের ২৪ নেতাকর্মী গ্রেফতার

নিরাপদনিউজ: বগুড়ায় গত ৩৬ ঘণ্টায় অভিযান চালিয়ে পুলিশ বিএনপি-জামায়াতসহ অঙ্গ সংগঠনের ২৪ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে বৃহস্পতিবার ভোর ৬টা পর্যন্ত জেলার শেরপুর, শিবগঞ্জ, কাহালু ও আদমদীঘিতে এ অভিযান চালানো হয়।

নাশকতা ও বিষ্ফোরক দ্রব্য আইনে দায়ের করা মামলায় তাদের গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়। এর মধ্যে শেরপুরে ১৩, শিবগঞ্জে ৫, আদমদীঘিতে ৩ এবং কাহালুতে ৩ জনকে গ্রেফতার করা হয়।

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, মঙ্গলবার পৌর শহরসহ উপজেলার বিভিন্ন এলাকায় রাতভর অভিযান চালিয়ে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ১৩ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে নাশকতা মামলায় কাহালু থানা যুবদলের আহবায়ক জিল্লুর রহমান, ছাত্রদলনেতা ফাহিম আহম্মেদ সুমন ও রাফিবুল ইসলাম রাকিব কে গ্রেফতার করেছে। এছাড়াও আদমদীঘিতে নাশকতা মামলায় বিএনপি ও যুবদলের ৩ নেতাকে গ্রেফতার করেছে।

বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে শিবগঞ্জ থানা থেকে ছাত্রদল নেতা সৈকত ও নাহিদকে গ্রেফতার করে। এছাড়াও শিবগঞ্জ থানা পুলিশ বুধবার রাতে অভিযান চালিয়ে বিএনপি নেতা মিজানুর রহমান মিনু, আব্দুস ছালাম ও ওমর ফারুককে গ্রেফতার করে।

বগুড়ার শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, নাশকতাসহ বিভিন্ন মামলার পলাতক আসামিদের গ্রেফতার করা হচ্ছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)