ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৩ মিনিট ১৫ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৪ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৫ জিলক্বদ, ১৪৪০

বিনোদন ৩৭ প্রেক্ষাগৃহে ‘অচেনা হৃদয়’

৩৭ প্রেক্ষাগৃহে ‘অচেনা হৃদয়’

ছবিটির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন প্রসূন আজাদ, ইমন ও এ বি এম সুমন

ছবিটির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন প্রসূন আজাদ, ইমন ও এ বি এম সুমন

২২ মে ২০১৫, নিরাপদ নিউজ :  শুক্রবার হলেই নতুন ছবি। সেই তুলনায় দর্শকদের প্রেক্ষাগৃহে গিয়ে নতুন ছবি দেখার তেমন কোনো আগ্রহ দেখা যায় না এখন।

তারপরও নির্মাতার‍া চেষ্টা করছে নতুন গল্পে ভিন্ন কিছু দর্শকদের সামনে উপহার দেবার জন্য। শফিকুল ইসলাম খান তেমনই তিন মুখ নিয়ে নির্মাণ করেছেন তার পরিচালিত প্রথম ছবি। নাম ‘অচেনা হৃদয়’। ছবিটি আজ (শুক্রবার) থেকে ৩৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

ছবিটির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন প্রসূন আজাদ, ইমন ও এ বি এম সুমন। খল নায়কের চরিত্রে অভিনয় করেছেন টাইগার রবি। প্রসূন আজাদ এর আগে ‘সর্বনাশা ইয়াবা’ ছবিতে অভিনয় করলেও এ ছবিটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেন।

র‌্যাম্প মডেল থেকে আসা নতুন মুখ এ বি এম সুমন এ ছবির মধ্য দিয়ে প্রথম পর্দায় হাজির হচ্ছেন। ছবিটির কাহিনী লিখেছেন মাসুদ হাসান, অঞ্জন সরকার জিমি ও এস. আই. খান। এনায়েত আকবর মিলন প্রযোজিত ছবিটি নির্মিত হয়েছে ফিল্ম লাইফ ফ্যাক্টরির ব্যানারে।

‘অচেনা হৃদয়’ ছবিতে রোমান্টিক ও মেলোডি ধাঁচের গান রয়েছে ৭টি। গানগুলোর কথা লিখেছেন ওয়াহিদ বাবু ও পিন্টু ঘোষ। সুর ও সঙ্গীত আয়োজন করেছেন বেলাল খান ও পিন্টু ঘোষ। গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কোনাল, নওমী, সুকন্যা, শামীম ও ইভা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)