ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫৫ মিনিট ১৭ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৩ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৪ জিলক্বদ, ১৪৪০

বিলিভ ইট অর নট ৪টি অন্তর্বাস,২৩ রাউন্ড বুলেট একাই খেয়ে ফেললো যে কুকুর!

৪টি অন্তর্বাস,২৩ রাউন্ড বুলেট একাই খেয়ে ফেললো যে কুকুর!

২৩ রাউন্ড বুলেট, ৪টি অন্তর্বাস ‘খাদক’ কুকুরের পেটে

২৩ রাউন্ড বুলেট, ৪টি অন্তর্বাস ‘খাদক’ কুকুরের পেটে

১২ মে ২০১৫, নিরাপদ নিউজ : খাদক কুকুরই বটে! প্রথম টেলিভিশনের একটি রিমোট কন্ট্রোল দিয়ে শুরু। এরপর একে একে লন মোয়ার বা ঘাসকাটার যন্ত্র, গ্যাস ফিল্টার ও অন্তর্বাস সবই হজম! জার্মান শেফার্ডের মতো শারীরিক গঠনের বেলজিয়ান ম্যালিনয়িস প্রজাতির ৪ বছর বয়সী কুকুর বেনোর এবার সময় নিজেকে ছাড়িয়ে যাওয়ার। সেটা করতেই সে একেবারে ২৩ রাউন্ড বুলেট খেয়ে ফেললো!

এ খবর দিয়েছে বার্তা সংস্থা ।

যুক্তরাষ্ট্রের আরকানসাস অঙ্গরাজ্যের মাউন্টেইন হোম এলাকার বাসিন্দা বেনোর মালিক ল্যারি ব্র্যাসফিল্ড বলছিলেন, বমি করার পূর্ব পর্যন্ত ও (বেনো) এমন আচরণ করছিল, যেন কিছুই হয়নি। বমির ভেতর থেকেই ল্যারি একটি ৩ ইঞ্চি দীর্ঘ বুলেট বের করলেন। সঙ্গে সঙ্গে ল্যারি দেখলেন ৩০৮-ক্যালিবার রাউন্ডের মধ্যে কয়েকটি উধাও। বুঝতে পেরেই দ্রুত তিনি বেনোকে নিয়ে স্থানীয় পশু-চিকিৎসকের কাছে ছুটলেন। কুকুরটির এক্স-রে করানো হলো। বেনোর পাকস্থলীতে বেশ কয়েকটি গোলাবারুদ শনাক্ত করা হলো।

পশু চিকিৎসক সারাহ শেলটন বলছিলেন, আমার প্রথম উদ্বেগ ছিল বিস্ফোরণ নয়, বরং বিষক্রিয়া নিয়ে। তিনি আশঙ্কা করছিলেন, বেনোর পাকস্থলীতে সঞ্চিত অ্যাসিড মারাত্মকভাবে ধাতব বুলেটগুলোর সঙ্গে বিক্রিয়া করবে। এরপর ২ ঘণ্টার সার্জারির মাধ্যমে কুকুরটির পাকস্থলী থেকে ১৬টি কারট্রিজ বের করলেন শেলটন।

দুটি আটকে ছিল বেনোর খাদ্যনালীতে।

তিনি হিসাব করে বুঝলেন, খাদ্যনালীতে আটকে থাকা বুলেটগুলো বমি করেই উগরে দেবে বেনো। সেটাই ঘটলো। সব মিলিয়ে কুকুরটি ২৩ রাউন্ড বুলেট খেয়ে ফেলেছিল, যার কয়েকটি আগেই বমির মাধ্যমে বের আসে। এদিকে সার্জারির পর বেনো ফের তার পুরনো রূপে ফিরে এসেছে।

ল্যারি জানান, তার স্ত্রীর আরেকটি অন্তর্বাস খেয়ে ফেলেছে বেনো। এ নিয়ে চতুর্থ অন্তর্বাস হজম করলো বেনো।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)