ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৩ মিনিট ৫৬ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৪ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৮ সফর, ১৪৪১

বিনোদন ৫০০ টাকায় নায়লা নাঈমের বন্ধুত্ব

৫০০ টাকায় নায়লা নাঈমের বন্ধুত্ব

নিরাপদ নিউজ: ছবি কিংবা মিউজিক ভিডিওর ঝড়তোলা মুখ নায়লা নাঈম। দেশের একজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। অবশ্য নায়লা নাঈমের আরেকটি পরিচয় আছে। তিনি একজন দন্ত চিকিৎসক। সবচেয়ে বড় পরিচয় নায়লা প্রাণীবান্ধব দরদী একটি নাম। যখন যে মহল্লায় থাকেন সেই মহল্লার কুকুর-বিড়ালতার আদর-যত্ন থেকে বঞ্চিত হয় না। এমনকি নিজ বাসাকে বানিয়ে রাখেন বিড়ালময়। তার উপর খোলামেলায় বেশ সাহসী। যে কারণে প্রায় সময়ই আলোচনায় আসেন তিনি। সম্প্রতি ফের আলোচনায় এলেন এই মডেল। তবে এবার প্রেক্ষাপট ভিন্ন। ৫০০ টাকা হলেই যে কারো নায়লার বন্ধুত্ব মিলবে।
তবে এই বন্ধুত্বের জন্য একটা কিন্তু আছে। নায়লা নাঈমের সঙ্গে ফেসবুক বন্ধু হতে চাইলে ৫০০ টাকা দান করতে হবে। তবে সেই টাকা নিজে ব্যয় করবেন না। ব্যয় করা হবে ঘোড়ার চিকিৎসায়। আজ বুধবার (২১ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে এ তথ্য জানিয়েছেন নায়লা নাঈম নিজেই। ফেসবুকে এক স্ট্যাটাসে নায়লা নাঈম লিখেছেন, সর্বসাধারণের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, আমি ১০ জন অপরিচিত বন্ধুর ফ্রেন্ড রিকোয়েষ্ট একসেপ্ট করবো এবং প্রতিটি ফ্রেন্ড রিকোয়েস্টের জন্য ৫০০ টাকা করে বিনিময় চাইবো।
নায়লা নাঈম আরও জানিয়েছেন, বন্ধুত্বের বিনিময়ে পাওয়া ৫ হাজার টাকা একটি অসুস্থ ঘোড়ার চিকিৎসার জন্য ব্যয় করবেন। স্ট্যাটাসে তিনি আহত ঘোড়াটির একটি ভিডিও লিংকও সংযুক্ত করেছেন। স্ট্যাটাসে নায়লা নাঈম টাকার পাঠানোর জন্য দু’টি বিকাশ নাম্বারও দিয়েছেন। পাঠানোর পর নাম্বারের শেষের তিনটি ডিজিট ম্যাসেজ করতে বলেছেন লায়লা নাঈম।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)